adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ সফর বাতিল করা হয়নি : পিসিবি চেয়ারম্যান

PCBস্পোর্টস ডেস্ক: তিনটি ওয়ানডে, দুটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলার জন্য আগামী ৯ জুলাই বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের। দুবাইয়ে আইসিসির সভা শেষে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান শাহরিয়ার খান বলেন বাংলাদেশ সফরে যাবে না পাকিস্তান দল। তবে এবার আগের মন্তব্য পাল্টে পিসিবি চেয়ারম্যান বলেন, পাকিস্তান দলের বাংলাদেশ সফর বাতিল হয়নি। দুই বোর্ডের ঐক্যমতের সঙ্গে সফরটি বিলম্বিত হয়েছে।
পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান বলেন, ‘পাকিস্তান দলের বাংলাদেশ সফর বাতিল হয়নি। দুই বোর্ডের ঐক্যমতের সঙ্গে সফরটি বিলম্বিত হয়েছে। এই ইস্যুতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে কিছুদিনের মধ্যেই চিঠি পাঠানো হবে। চিঠিতে সফর নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অবস্থান বিস্তারিত জানানো হবে।’
এদিকে তৃতীয় কোন দেশে এ সিরিজ আয়োজনের ইঙ্গিত দিয়ে শাহরিয়ার খান আরও বলেন, ‘আমরা এখন পর্যন্ত দুইবার বাংলাদেশ সফর করেছি। এখন আমরা চিন্তা করেছি আমরা টানা তৃতীয়বারের মত সফরে যেতে পারি না। তাই একটি উপায় খুঁজে বের করতে হবে। আমরা অবশ্য তৃতীয় কোন দেশে খেলতে প্রস্তুত আছি।’
বাংলাদেশ দল ২০০৮ সালে শেষবার পাকিস্তান সফর করেছিল। ওই সফরে পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলে বাংলাদেশ। এর পর ২০১১  সালে একবার বাংলাদেশ সফর করে। এরপর ২০১৫ সালে বিসিবির কাছ থেকে ৩ লাখ ২৫ হাজার মার্কিন ডলার নিয়ে পাকিস্তান দল আবার বাংলাদেশ সফরে আসে।
উল্লেখ্য, এ বছর পিসিবি বাংলাদেশকে তাদের দেশে গিয়ে টি-টোয়েন্টি সিরিজ খেলার আমন্ত্রন জানিয়েছিল। কিন্তু বাংলাদেশের পক্ষ থেকে সে প্রস্তাব প্রত্যাখ্যান করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া