adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যুবলীগ নেতার নেতৃত্বে প্রধান শিক্ষককে মারধর

Jessore-teacher-injurdডেস্ক রিপাের্ট : যশোরে যুবলীগ নেতার নেতৃত্বে স্কুলের প্রধান শিক্ষককে বাস থেকে নামিয়ে পিটিয়েছে ছাত্ররা। রোববার বিকেলে যশোর সদর উপজেলার সাতমাইল এলাকার কাজী নজরুল ইসলাম কলেজের কাছে এ ঘটনা ঘটে।

হামলার শিকার প্রধান শিক্ষক ফজলুর রহমানকে (৪৫) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি অভিযোগ করেছেন, এই হামলার নেতৃত্ব দেন যশোর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মেহেদী হাসান রুনু। স্কুল ফাঁকি দেয়ার শাসন করায় এ হামলার ঘটনা ঘটিয়েছে তারা।

ফজলুর রহমান (৪৫) যশোর সদর উপজেলার ছাতিয়ানতলা-চুড়ামনকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের আনসার আলীর ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক ফজলুর রহমান বলেন, সপ্তম, নবম ও দশম শ্রেণির সাতজন ছাত্র ও দুইজন ছাত্রী স্কুল ফাঁকি দিয়ে মুন্সী মেহেরুল্লাহ নগর স্টেশন এলাকায় আড্ডা দিচ্ছিল।

তাদের সেখান থেকে ধরে এনে স্কুলে হাজির করা হয়। এরপর অভিভাবকদের বাড়ি থেকে ডেকে এনে মুচলেকা নিয়ে তাদের হাতে তুলে দেয়া হয়। এতে শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়।

রোববার বিকেল সাড়ে ৩টার দিকে স্কুল শেষে ঝিনাইদহের কালীগঞ্জে বাড়ির উদ্দেশ্যে বাসে রওনা হন ফজলুর রহমান। পথিমধ্যে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের যশোর সাতমাইল কাজী নজরুল ইসলাম কলেজ সংলগ্ন এলাকায় পৌঁছালে রাস্তায় দাঁড়িয়ে থাকা বহিরাগত মেহেদী হাসান রুনু, সুমন, পলাশ, শিক্ষার্থী শুভ, আল আমিন, হাবিবুর, রিংকু, বাসের গতিরোধ করে। এ সময় তারা বাস থেকে নামিয়ে তাকে মারপিট করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ছাতিয়ানতলা-চুড়ামনকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি চুড়ামনকাটি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না বলেন, সদর যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য মেহেদী হাসান রুনুর নেতৃত্বে ছাত্ররা প্রধান শিক্ষকের ওপর হামলা করেছে।

যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমল হুদা বলেন, প্রধান শিক্ষককে মারপিটের ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।জাগােনিউজ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া