adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্যোশাল মিডিয়াতে এমার অনীহা

EMAবিনােদন ডেস্ক : মাত্র ১১ বছর বয়সে হ্যারি পটার চলচ্চিত্রে হারমিওন গ্রেঞ্জার চরিত্রে অভিনয় করে বিশ্বব্যাপী জনপ্রিয় হয়েছেন এমা ওয়াটসন। অভিনয় করেছেন আরো আটটি হ্যারি পটার সিরিজে। সর্বশেষ তাকে দেখা গেছে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’ ছবিতে। এখানে তিনি ডিজনি প্রিন্সেস বেলার চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি এই অভিনেত্রী জানিয়েছেন তিনি যতটা সম্ভব সামাজিক যোগাযোগের মাধ্যম থেকে দূরে থাকছেন।

২৭ বছর বয়সী এই অভিনেত্রী  বলেন এর ফলে এ শিল্পে থাকা শিল্পীদের মনে এটি চাপ ফেলে।এ কারনেই তিনি ইন্টারনেট আসক্তি থেকে দূরত্ব বজায় রাখছেন।

এমা ওয়াটসন বলেন, ‘আমার দেহ মনের সুস্থতার জন্য সেখানে(ইন্টারনেট)আমি যেতে পারি না    । আমাকে কিছু দূরত্ব তৈরি করতে হবে, কারণ আমি মানুষ।    
         
তিনি আরো বলেন, ‘আমি মনে করি শিল্পে থাকা শিল্পীদের মনে সামাজিক যোগাযোগ মাধ্যম চাপ ফেলে।

এল কনসন পরিচালিত সর্বশেষ ডিজনি লাইভ অ্যাকশন চলচ্চিত্রে বেলার চরিত্রে অভিনয়ের জন্য এমাকে ৩ মিলিয়ন ডলারেরও বেশি প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু ‘প্রেকস অব বিং এ ওয়ালফ্লাওয়ারে’র এই অভিনেতা একটি চুক্তি স্বাক্ষর করেন যার ফলে তার আয় কমে যায়। চুক্তিতে বলা হয়েছে যদি ছবিটি বিশ্বব্যাপী ৭৫০ মিলিয়ন ডলারের বেশি আয় করতে পারে তাহলে এমা ওয়াটসন ১৫ মিলিয়ন পাবেন।

‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’র সাফল্য এমার জন্য বিশাল স্বস্তির। কেননা ব্রিটিশ এই অভিনেত্রী বেলা চরিত্রে অভিনয়ের জন্য ‘লা লা ল্যান্ড’ ছেড়ে দিয়েছেন।‘লা লা ল্যান্ড’ এ অভিনয়ের জন্য এমা স্টোন এ বছর অস্কার জিতে নিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া