adv
২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পাবনায় চলছে শাকিব-বুবলির শুটিং

SAKবিনােদন ডেস্ক : গণমাধ্যমে চলচ্চিত্র পরিচালক ও শিল্পীদের ‘বেকার’ বলে সম্বোধন করায় শাকিবের ওপর চটেছেন চিত্রপরিচালকরা। শাকিব কেন এমন মন্তব্য করলেন সেটার কৈফিয়ত না দেয়া পর্যন্ত তাকে নিয়ে রংবাজ ছবির শুটিং বন্ধ রাখার জন্য নোটিশ দিয়েছে পরিচালক সমিতি। মঙ্গলবার বিকেলেই এই ছবির পরিচালককে নোটিশ পাঠানো হয়েছে ছবির কাজ বন্ধ রাখার জন্য।

কিন্তু এখনো পাবনায় শামীম আহমেদ রনির ‘রংবাজ’ ছবির শুটিংয়ে ব্যস্ত চলচ্চিত্র অভিনয় শিল্পী শাকিব খান ও বুবলি। গত ১৬ এপ্রিল পাবনায় আসেন তারা। সঙ্গে আছেন অমিত হাসান, সাদেক বাচ্চু, শিবাসানুসহ ছবির কলাকুশিলেরা। এর আগে ১২ এপ্রিল তাদের পাবনায় আসার কথা থাকলেও হঠাৎ শাকিব অসুস্থ্য হওয়ায় পাবনা যাওয়া পিছিয়ে যায়।

পাবনার বিভিন্ন লোকেশনে শুটিংয়ে কাজ চলছে। বর্তমানের তারা অবস্থান করছে পাবনা শহরের নিকটবর্তী জালালপুরের রত্নদ্বীপ রিসোর্টে। টানা ১৪ দিন চলবে শুটিং। এরপর দেশের অন্যান্য লোকেশনে চিত্রায়ন হবে। সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাবে।

শাকিব বলেন, ‘ছবিটি হবে কোরবানির ঈদের বড় ধামাকা। আমার গেটআপে নতুনত্ব পাবেন দর্শক। বড় বাজেটের ছবি। গানগুলোও দারুণ হবে।’

বুবলি বলেন, ‘ছবিটি নিয়ে আমি আশাবাদী। এই পরিচালকের সঙ্গে আমার প্রথম ছবি ‘বসগিরি’ ছিল আলোচিত। আশা করছি, এ ছবিও সেই ধারাবাহিকতা বজায় রাখবে।’

সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন শ্রী ভেঙ্কটেশ ফিল্মস ও মের্সাস রূপরঙ চলচ্চিত্র। এ প্রসঙ্গে পরিচালক রনি জানান, ‘রংবাজ’ বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি নয়। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের বাংলাদেশের প্রথম স্থানীয় প্রযোজনা। ছবিতে শাকিব খান, বুবলী, সাদেক বাচ্চু, শিবাসানু, কলকাতার রজতাভ দত্তসহ অনেকে কাজ করবেন। এ ছবিতেও ‘বসগিরি’ ছবির মতো রোমান্টিক গল্প রয়েছে। সঙ্গে তো অ্যাকশন থাকছেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া