adv
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রানা প্লাজা স্মরণ করলেন হলিউড অভিনেত্রী এমা ওয়াটসন

holiবিনােদন ডেস্ক : ২০১৩ সালের ২৪ এপ্রিল দেশের ইতিহাসের কাল অধ্যায়ের স্মরণীয় দিন, আলোচিত রানা প্লাজা ধ্বসে কথা যাদের মনে আছে, তারা অন্তত এই দিনটি ভুলে থাকতে পারেন না। রানা প্লাজা দুর্ঘটনায় মারা যান এক হাজার ১৭৫ জন শ্রমিক, আহত হন আরো অন্তত হাজার দুয়েক মানুষ।
 
গতকাল এই দিন নিয়ে পালিত হয়েছে নানা আয়োজনে আলোচনা-টেবিল বৈঠকে। তবে রানা প্লাজা ধ্বসের এই শোকের দিনটি স্মরণ করলেন হলিউড অভিনেত্রী এমা ওয়াটসন। বাংলাদেশ থেকে যার দুরত্ব অন্তত কয়েক হাজার কিলোমিটার, তবু মানবিকতার জায়গায় তিনি নিজের ছাপ রাখলেন।
 
হয়তো প্রশ্ন উঠতেই পারে, দেশের কতজন অভিনয়শিল্পী রানা প্লাজার কথা মনে রেখেছেন! তবে সেসবকে উড়িয়ে সেই মার্কিন মুল্লুক থেকে টুইটারে জানালেন রানা প্লাজার স্মৃতির কথা। এমা বলেন, আজ আমি রানা প্লাজা স্মরণ করছি। চার বছর হয়ে গেছে।’ সবার জন্য শুভকামনাও জানিয়েছেন এমা।
উল্লেখ্য, এমার পরিচয়টা দিয়ে রাখা ভাল। হ্যারি পটার সিরিজের ছবিগুলোতে হারমিওন চরিত্রে অভিনয় করে মাত্র নয় বছর বয়সে তারকা বনে যান তিনি। ওই চরিত্রে অভিনয় করে বয়স ২৩ পেরিয়েছেন।
 
সবচেয়ে কমবয়সী হিসেবে মাত্র ১৫ বছর বয়সেই টিনভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে উঠে আসেন। সবশেষ মুক্তি পেয়েছে ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া