adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক প্রেসিডেন্ট এরশাদ বললেন -মামলা দিয়ে জাপাকে দূরে রাখার দিন শেষ

ERSHEDডেস্ক রিপাের্ট : এক সময় মামলা দিয়ে জাতীয় পার্টিকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা হয়েছে। কিন্তু এখন আর সেই চেষ্টা সফল হবে না বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ।

রােববার সকালে লালমনিরহাটের তিস্তা ব্যারেজ সংলগ্ন হোটেল অবসরে দলের জাপা নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এরশাদ এসব কথা বলেন।

সম্প্রতি রাডার দুর্নীতি মামলায় বেকসুর খালাস পাওয়া প্রসঙ্গে এরশাদ বলেন, দীর্ঘ ২৫ বছরের মামলা শেষ হয়েছে। আরও একটি মামলা আছে যা দীর্ঘ ২৯ বছর ধরে চলছে।

আগামীতে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি মিলে আবার সরকার গঠন করবে বলে জানান এরশাদ। তবে তিনশ আসনেই জাপা প্রার্থী দেবে জানিয়ে তিনি বলেন, ‘জাতীয় নির্বাচনের জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে আলোচনা চলছে।’

তিস্তা চুক্তি সম্পর্কে বলেন, ‘ভাবনা-চিন্তার কোনো কারণ নেই, আমরা নিশ্চিত শেখ হাসিনা সরকারের আমলেই তিস্তার পানি চুক্তি বাস্তবায়িত হবে।’

এসময় দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মিঠুসহ জেলার নেতারা উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া