adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিচ্ছেদ বিরহ কাটিয়ে নতুন প্রেমে অ্যাঞ্জেলিনা জোলি

ANGLAবিনােদন ডেস্ক : বিচ্ছেদের বিরহ বুঝি অল্পতেই কাটিয়ে উঠেছেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। গুঞ্জন বলছে অ্যাঞ্জেলিনা ব্রিটিশ এক ব্যবসায়ীর সঙ্গে পেমে মজেছেন। গত বছরের সেপ্টেম্বরে তার স্বামী ব্র্যাড পিটের সঙ্গে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন। যার ফলে এই জুটির প্রায় এক দশকের বেশি সময়ের সম্পর্কের অবসান হয়। এসময় জোলি তার ছয় ছেলেমেয়ের একমাত্র অভিভাবকত্ব দাবী করেন।

হলিউড লাইফ রিপোর্ট বলছে, অ্যাঞ্জেলিনা জোলি একজন সুদর্শন ব্রিটিশ উদ্যোক্তার সাথে প্রেম করছেন যার শক্তিশালী রাজনৈতিক সম্পর্ক এবং উচ্চাকাঙ্ক্ষা রয়েছে। এটা অ্যাঞ্জেলিনার জন্য চ্যালেঞ্জিং ব্যাড পিটকে ভুলে সামনে এগিয়ে চলা। তাদের গোপনীয় বিষয়গুলো ধরে রাখার জন্য তারা মালিবুতে মিলত হচ্ছেন। যেখানে বিচ্ছেদের পরে মাঝে মাঝে জোলি থাকছেন। কিন্তু এখন তিনি যা করছেন তা তিনি তার নতুন প্রেমের গোপনীয়তার জন্য করতেই পারেন।

একটি সূত্র বলছে, অ্যাঞ্জেলিনার ডেটের বিষয়গুলো বন্ধ দরজার পেছনেই ঘটেছে। রাত ভর ডিনার, ড্রিঙ্কস, ভেতরের সবকিছুই মালিবুর বাড়িতেই হয়েছে। তা জনসম্মুখে প্রকাশিত হয়নি।  

এদিকে পিপল ম্যাগাজিন বলছে ব্রাড পিটও প্রেম করছেন।সেও অল্পসল্প ডেট করছেন। কিন্তু গুরুত্বপূর্ণ কিছুই না । তার কোন গার্ল ফ্রেন্ড নেই। তার অভ্যাসগুলো স্বাভাবিক হতে এখনো অনেক দেরি।

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্রাড পিটের প্রথম সাক্ষাৎ হয়েছে ২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ এর সেটে। ওই সময় ব্র্যাড পিট জনপ্রিয় টিভি সিরিজ ‘ফ্রেন্ডস’ এর তারকা জেনিফার অ্যানিস্টন এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন। অ্যাঞ্জেলিনার সাথে সম্পর্কের জন্য তখন তাদের বিচ্ছেদ হয়। এরপরে এই জুটির সম্পর্ক এক দশকের ও বেশি সময় ধরে ছিল। ২০১৪ সালে তারা বিয়ে করেন। সর্বশেষ এই জুটিকে একসাথে দেখা গেছে ‘বাই দ্যা সি’ ছবিতে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া