adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার আজান টুইট করলেন সোনু নিগাম

SONUবিনোদন ডেস্ক : সম্প্রতি আজান নিয়ে বিতর্কিত মন্তব্য করায় রোষাণলে আছেন ভারতের সংগীতশিল্পী সোনু নিগাম। বিতর্ক যখন তুঙ্গে তখন নিজের মাথা কামিয়ে ক্ষমাও চেয়েছেন তিনি। কিন্তু তাতে তাকে যেনো বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না। তাই এবার আজান টুইট করলেন।

আজ রবিবার সকালে টুইটারে তিনি আজানের ভিডিও পোস্ট করেন। কোথায়, কখন, কবে এই আজান রেকর্ড করেছিলেন সে বিষয়ে কোনও তথ্য টুইটারে দেওয়া নেই। ক্যাপশনে শুধু লেখা রয়েছে, ‘গুড মর্নিং ইন্ডিয়া’। এই ঘটনায় অনেকে বলছেন জোর করে খবরে থাকার চেষ্টা সোনুর! তবে এ দিনের টুইট কেন করলেন, তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তিনি।

মুম্বাইতে সোনু যেখানে থাকেন তার ঠিক সামনেই একটি মসজিদ রয়েছে। প্রতি দিন ভোরে আজানের শব্দে তার ঘুম ভাঙে, দিন কয়েক আগে এমনটাই তিনি দাবি করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লেখেন, তিনি মুসলিম নন। অথচ প্রতি দিন সকালে আজানের আওয়াজে তার ঘুম ভাঙে। এর পরেই তাঁর প্রশ্ন, ‘জোর করে এ ভাবে ধর্মের সশব্দ ঘোষণা।

প্রসঙ্গত আজান বিতর্কে সোনুকে হুমকি দিয়ে ভারতের পশ্চিমবঙ্গের সংখ্যালঘু কাউন্সিলের সভাপতি আতিফ আলি আল কাদরি বলেছিলেন, ‘যদি কেউ সোনুর মাথা কামিয়ে গলায় জুতোর মালা পরিয়ে দিতে পারেন, তাকে ১০ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।’

এই মন্তব্যে মাথা ন্যাড়া করে গত বুধবার সংবাদমাধ্যমের সামনে এসে সোনু বলেন, ‘এই ধর্মান্ধতার বিরুদ্ধে আমাদের লড়াই করা উচিত।’ যদিও পরে বেশ কিছুটা সুর নরম করেন। কিন্তু নতুন করে ফের কেন আজান পোস্ট করলেন তার কোনও ব্যাখ্যা এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া