adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেতা মাসুম আজিজ হাসপাতালে

masumবিনােদন ডেস্ক : প্রবীণ অভিনেতা-নির্মাতা ও ডিরেক্টরস গিল্ড’র সদস্য মাসুম আজিজ গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি হয়েছেন। ২১ এপ্রিল শুক্রবার রাত ২টায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি বারডেমে সিসিইউতে চিকিৎসাধীন। বিষয়টি জানিয়েছে এ গুণী অভিনেতার স্ত্রী সাবিহা জামান।

তিনি বলেন, ‘হঠাৎ করেই রাতে বুকে ব্যথা শুরু হয়। আমরা দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করেছি। রাত ২টার দিকে হাসপাতালে আনা হয় তাকে। সাথে সাথে চিকিৎসা শুরু হয়। ডাক্তাররা বেশ কিছু পরীক্ষা নিরীক্ষা করতে দিয়েছেন। সবাই ওনার জন্য দোয়া করবেন।’

সাবিহা জামান আরও জানালেন, গত বছর এর শুরুর দিকে মাসুম আজিজের হার্টের সমস্যা ধরা পড়ে। সে সময় হার্টে একটি রিংও পরানো হয়। কিছু পরীক্ষার রিপোর্ট পেতে এখনও বাকি। এগুলো হাতে এলেই সিদ্ধান্ত দেবেন ডাক্তাররা।

অভিনেতা ও নাট্য নির্মাতা মাসুম আজিজ একাধারে মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। ১৯৭২ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন তিনি থিয়েটারে অভিনয় শুরু করেন।

১৯৮৫ সালে তিনি প্রথম টিভি নাটকে অভিনয় করেন। দীর্ঘ কর্মজীবনে তিনি ৪০০ এর অধিক সংখ্যক নাটকে অভিনয় করেন। তিনি কিছু সংখ্যক চলচ্চিত্রেও অভিনয় করেন। মাসুম আজিজের উল্লেখযোগ্য কিছু চলচ্চিত্র হলো-গহীনে শব্দ, রুপগাওয়াল, ঘানি, গেরিলা। মাসুম আজিজ ‘ঘানি’ চলচ্চিত্রের জন্য ২০০৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া