adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সেঞ্চুরিতে খেলাঘরকে জয় উপহার দিলেন অমিত

Amit_স্পোর্টস ডেস্ক : এক অর্ধে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শুক্রবার দিনের তিন ম্যাচের মধ্যে পারটেক্স ও খেলাঘর ম্যাচটা ছিল ছোট ম্যাচের তালিকায়। দুই দলই এবার প্রথম বিভাগ থেকে প্রিমিয়ার লিগে ওঠে এসেছে। এম্যাচে মাঠে নামার আগে নিজেদের আগের দুই ম্যাচ থেকে কেউই জয়ের দেখা পায়নি। এমন সমীকরণ নিয়ে বিকেএসপির চার নম্বর মাঠে দুই দলের লড়াইয়ে জয়টা হলো খেলাঘরের। লিস্ট ‘এ’ ক্রিকেটে নিজের প্রথম সেঞ্চুরি তুলে নিয়ে খেলাঘরকে ৭৭ রানের জয় এনে দিলেন অমিত মজুমদার। ম্যাচ সেরাও হলেন ২৬ বছরের তরুণ।
টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৮৮ রান করে খেলাঘর। জবাবে ৪.৫ ওভার বাকী থাকতেই ২১১ রানে গুটিয়ে যায় পারটেক্সের ইনিংস।
দুই দলের মধ্যে তুলনায় শক্তিতে অবশ্য খেলাঘরই ছিল এগিয়ে। দলটিতে রয়েছেন জাতীয় দলের বেশ কিছু সাবেক ক্রিকেটার। নাফিস ইকবাল নেতৃত্ব দিচ্ছেন খেলাঘরকে। এছাড়া রয়েছেন নাজিম উদ্দিন ও ডলার মাহমুদ। বিকেএসপিতে অবশ্য এদের সবাইকে ছাপিয়ে নায়ক অমিত মজুমদার। চার নম্বরে ব্যাট করতে নেমে ৮৫ বলে ১০১ রানের ইনিংস খেলেন তিনি। ঝড়ো ব্যাটিংয়ে ৯টি চারের সঙ্গে ৩টি ছয় হাঁকিয়েছেন তিনি। এছাড়া জাতীয় দলের হয়ে একমাত্র টি-টুয়েন্টি খেলা নাজমুস সাদাত খেলেছেন ৫১ বলে ৭৯ রানের ইনিংস। ৬টি ছয় ও ২টি চার হাঁকিয়েছেন এই বা-হাতি ব্যাটসম্যান।
জয়ের লক্ষ্যে খেলতে নেমে পারটেক্সের শুরুটা খারপ ছিল না। ইরফান শুকুর ও সাজ্জাদ হোসেনের ৭০ রানের উদ্বোধনী জুটি লড়াইয়ের আভাসই দিচ্ছিল। কিন্তু এই জুটি ভাঙ্গনের পর নিয়মিত বিরতীতে উইকেট হারিয়েছে দলটি। যা শেষ পর্যন্ত কাল হয়েছে তাদের জন্য। পারটেক্সের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন অধিনায়ক জুবায়ের আহমেদ। খেলাঘরের সাদিকুর রহমান, তানভির ইসলাম ও আরিফুল ইসলাম জনি ৩টি করে উইকেট নিয়েছেন। -পরিবর্তন

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া