adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান, ও ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ ২৭ ও ৩০ এপ্রিল

BANGLAক্রীড়া প্রতিবেদক : আগামী ১ জুন বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসর। তবে, মূল পর্ব শুরু হওয়ার আগে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবে টাইগাররা। এই দুই ম্যাচে মাশরাফি বিন মুর্তজাদের প্রতিপক্ষ ভারত ও পাকিস্তান।

২৭ এপ্রিল বার্মিংহামে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবেন মাশরাফিরা। শেষ প্রস্তুতি ম্যাচ ৩০ এপ্রিল, ওভালে। এই ওভালেই চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ।

আগামী ২৬ এপ্রিল ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দিবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সাসেক্সে দশদিন ক্যাম্প করবেন মাশরাফি-মুশফিকরা। সেখানে স্থানীয় দুইটি দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এরপর আয়ারল্যান্ডে উড়াল দিবে টাইগাররা।

আগামী ১২ মে বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। এই সিরিজে অন্য দলটি হলো নিউজিল্যান্ড। ত্রিদেশীয় সিরিজটি শেষ হবে আগামী ২৪ মে। এই সিরিজ শেষে আবার ইংল্যান্ডে চলে যাবে বাংলাদেশ দল। সেখানে গিয়ে শুরু করবে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি।

চ্যাম্পিয়ন্স ট্রফি ও ত্রিদেশীয় সিরিজের জন্য ইতিমধ্যে দল ঘোষণা করেছে বিসিবি। চ্যাম্পিয়ন্স ট্রফিতে না থাকলেও আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজে দলে রাখা হয়েছে অলরাউন্ডার নাসির হোসেনকে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া