adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসে চড়ে বাসায় ফিরলেন সৈয়দ আশরাফ!

BUSডেস্ক রিপাের্ট : জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সরকারি চাকরিজীবীদের জন্য কেনা ২৮টি নতুন বাসের উদ্বোধন করে সেই বাসেই বাসায় ফিরেছেন। ১৮ এপ্রিল মঙ্গলবার দুপুরে মতিঝিলে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের (বিকেকেবি) অধীন পরিচালিত মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে এক অনুষ্ঠানে এসব বাসের উদ্বোধন করা হয়। পরে ওই বাসগুলোর একটিতে মন্ত্রী তার মিন্টো রোডে সরকারি বাসায় যান।
কর্মচারী কল্যাণ বোর্ডের উদ্যোগে বাসগুলো চালু করা হয়েছে। জানতে চাইলে বোর্ডের পরিচালক (উন্নয়ন) সৈয়দ মাহবুব-ই-জামিল বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। পরে বেলা দুইটার দিকে জনপ্রশাসনমন্ত্রী উদ্বোধন করা একটি বাসে করে মিন্টো রোডে যান। এ সময় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোজাম্মেল হক খানসহ মন্ত্রণালয় ও বোর্ডের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
ক্যা‌মেরার সাম‌নে খুব একটা আসেন না সৈয়দ আশরাফ। নিভৃতচারী মানুষ হি‌সে‌বেও অভিযুক্ত তি‌নি। তাই বা‌সে চড়ে তাঁর বা‌ড়ি ফেরার অন্যরকম খবরটি বেশ আবেদন নি‌য়েই ছ‌ড়ি‌য়ে পড়ে। সামাজিক যোগাযোগের মাধ্যমে ঝড় তো‌লে সৈয়দ আশরা‌ফের বাস-যাত্রার ছ‌বি‌। সূত্র : প্রথমআলো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া