adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তথ্যমন্ত্রী বললেন : তেঁতুল হুজুর চক্র রাজাকার-জঙ্গিপন্থী

INUডেস্ক রিপাের্ট : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশের তেঁতুল হুজুর চক্র হলো রাজাকার, পাকিস্তান ও জঙ্গিপন্থী। এরা একটি ধর্মবিরোধী চক্র। এরা বাংলাদেশের কোন আলেম-ওলামার প্রতিনিধিত্ব করে না।

১৮ এপ্রিল মঙ্গলবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু আরও বলেন, 'তেঁতুল হুজুর চক্র আসলে একটি রাজনৈতিক মোল্লা চক্র। এদের সঙ্গে মহাজোটের রাজনৈতিক লেনদেনের কোনো প্রশ্নেই ওঠে না।'

তথ্যমন্ত্রী বলেন, ভারত সরকার তিস্তা চুক্তি করবে বলে প্রকাশ্যে অঙ্গীকার করেছে। এ অঙ্গীকারের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কূটনৈতিক সাফল্য অর্জন করেছেন।

তিনি বলেন, তিস্তার পানি ভাগাভাগি এবং পানি নিয়ে চুক্তি করতে হবে এটা মেনে নিয়েছে ভারত সরকার। সুতরাং তারা যদি তিস্তা চুক্তি না মানতো তা হলে বলা যেতো বিষয়টা ঝুলে গেল।

তিনি আরও বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেয়াদকালের মধ্যেই তিস্তা চুক্তি সম্পন্ন হবে। এখন শুধু আনুষ্ঠানিক চুক্তির অপেক্ষা।

এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার এস,এম মেহেদী হাসান, জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ জাসদ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া