adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গ্যালারি থেকে ফেলে আর্জেন্টাইন সমর্থককে হত্যা

Argentine.স্পোর্টস ডেস্ক : প্রতিপক্ষের সমর্থক ভেবে এমানুয়েল বালবো নামের এক আর্জেন্টাইন সমর্থককে গ্যালারির স্ট্যান্ড থেকে ফেলে দেয় কয়েকজন যুবক। দুই দিন হাসাপাতালে লড়াই করে মৃত্যুর কোলে ঢোলে পড়ে ওই ভক্ত।
গত শনিবার একটি ডার্বি ম্যাচ চলাকালে ২২ বছরের এমানুয়েলকে ১৭ ফুট উচু থেকে ফেলে দেওয়া হয়। মর্মান্তিক ঘটনার শিকার হওয়া বালবোর বাবা দাবি করেছেন, কয়েক বছর আগে তার আরেক ছেলেকে যে হত্যা করেছিল, সেই যুবকও ছিল বালবোকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার সময়।
২২ বছর বয়সী বালবোর মৃত্যুর শোকে পাথর তার বাবা রাউল বালবো। শোকের সঙ্গে আছে ক্ষোভও। তার আরেক ছেলেকে বছর পাঁচেক আগে মেরে ফেলেছিল যে, সেই অস্কার গোমেসকে এই হত্যাকা-ের সময়ও দেখা গেছে। রাউল তাই দাবি তুলেছেন, গোমেসই ‘পরিকল্পনা’ করে হত্যা করেছে বালবোকে।
ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার একটা ভিডিও ফুটেজ পাওয়া গেছে। যেখানে স্পষ্ট দেখা গেছে ঘটনার ভয়াবহতা। বালবো বেলগ্রানোর সমর্থক হলেও এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, এক যুবক তাকে প্রতিপক্ষ তায়েরেসের সমর্থক বলে চিৎকার করেন। ‘চিরশত্রু’ শিবিরের সমর্থক তাদের ভেতর দাঁড়িয়ে আছে, বিষয়টা মেনে নিতে পারেনি বেলগ্রানোর সমর্থকরা। এরপরই আরও কয়েকজন জমা হয়ে স্ট্যান্ড থেকে ধাক্কা মেরে ফেলে দেয় বালবোকে। ওই দুর্ঘটনায় মারাত্মকভাবে মাথায় আঘাত পাওয়া বালবোকে হাসপাতালে ভর্তি করা হলেও বাঁচানো যায়নি। আর্জেন্টাইন এক সংস্থার প্রতিবেদনে জানা গেছে, ২০১৩ সাল থেকে আর্জেন্টিনায় ৪০ জন মারা গেছেন ফুটবল সংক্রান্ত সহিংসতায়। ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া