adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিসির আলী হতে কি করছেন চঞ্চল চৌধুরী

CHANCALবিনোদন ডেস্ক : মনপুরা, মনের মানুষ সবশেষে আয়নাবাজি এক চঞ্চল চৌধুরীর নামের আগে বসে গেছে শক্তিশালী অভিনেতা তকমাটি। তবে এবার যেন অগ্নি পরীক্ষায় নেমেছেন তিনি। এই পরীক্ষায় পাশ করতে হলে নিজের সর্বোচ্চটুকু দিয়ে দিতে হবে। তিনি এবার হবেন পর্দার প্রথম ‘মিসির আলী’। একেত হুমায়ূন আহমেদের সৃষ্টি করা চরিত্র, এর উপর আবার দর্শকের কাছে চরম জনপ্রিয় এই তুখোড় বুদ্ধি সম্পন্ন মিসির সাহেব। তাই প্রয়াত এই কথা সাহিত্যিক আর দর্শকের মন জয় করার জন্য এই চরিত্র নিয়ে বেশ ভাবনায় আছেন শরাফত করিম আয়না।  

এরই মধ্যে শুটিংও হয়ে গেছে এক ধাপও। অগণিত পাঠকের পছন্দের মিসির আলী চরিত্রে অভিনয় করতে গিয়ে নিজেকে কিভাবে গোছাচ্ছেন এ অভিনেতা? 

চঞ্চল চৌধুরী জানালেন ‘আমি মূলত তিনটি বিষয় খেয়াল রেখেছি। এক. মিসির আলীর চেহারা বা অবয়বটা কেমন! ভক্তরা কীভাবে মিসির আলীকে দেখেন, ভাবেন। সেটা যেন ঠিক থাকে। 

দুই. দর্শকের চাওয়ার সঙ্গে অভিনয়ের সংযোগটা ঠিক রাখা। তিন. হুমায়ূন আহমেদের তৈরি করা চরিত্র। তাই নিজের সেরাটা দিয়ে অভিনয় করা। যদিও আগের চলচ্চিত্রগুলোতে আমি সেরাটাই দিয়েছি।’
 
তবে এই তিনের মিশ্রণে মিসির আলীরূপী চঞ্চলকে দেখতে হলে দর্শকদের অপেক্ষা করতে হবে অনেক দিন। কারণ, মিসির আলীর সাজসজ্জা অর্থাৎ গেটআপ আপাতত খোলাসা করেননি ‘দেবী’ সংশ্লিষ্ট কেউই। সরকারি অনুদানে নির্মীয়মাণ চলচ্চিত্রটি নির্মাণ করছেন অনম বিশ্বাস। আর প্রযোজনা করছেন জয়া আহসান।
 
গেল বছর চঞ্চল চৌধুরী অভিনীত ‘আয়নাবাজি’ চলচ্চিত্রটি ব্যাপক আলোচিত হয়। ওই ছবিতে চঞ্চল একাই অভিনয় করেছেন ছয়টি চরিত্রে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া