adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা ইলিয়াস আলী নিখোঁজের ৫ বছর আজ

BNPডেস্ক রিপাের্ট : আজ ১৭ এপ্রিল। বিএনপির প্রভাবশালী নেতা এম ইলিয়াস আলী আজকের এই দিনেই নিখোঁজ হয়েছিলেন। নিখোঁজ হওয়ার পর একে একে ৫টি বছর কেটে গেলো। কিন্তু আজও তার কোনো খোঁজ পাওয়া গেল না। তারপরও তাকে ফিরে পাওয়ার জন্য এখনো তার পরিবারের স্বজনরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তাদের বিশ্বাস ইলিয়াস আলী তাদের কাছে আবার ফিরে আসবেন।

উল্লেখ্য, বিএনপির সিলেট বিভাগীয় সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক এমপি এম ইলিয়াস আলী ২০১২ সালের ১৭ এপ্রিল রাতে ঢাকার বনানী থেকে ব্যক্তিগত গাড়িচালক আনসার আলীসহ রহস্যজনকভাবে ‘নিখোঁজ’ হন। এরপর দেশব্যাপী গড়ে উঠে কঠোর আন্দোলন। কিন্তু সেই নিখোঁজ হওয়ার রহস্য আজও উন্মোচন হয়নি।

এদিকে, সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমান মারা যাওয়ার পর এম ইলিয়াস আলী হয়ে উঠেন সিলেট বিএনপির একমাত্র কাণ্ডারি। শুধু সিলেট নয়, গোটা বিভাগের একজন অবিভাবক হিসেবে তিনি নেতৃত্ব দিয়েছেন।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা বলেন, ‘আমরা তো অনেক চেষ্টা করেছি। এখন অপেক্ষা করছি, হয়তো তিনি ফিরে আসবেন।’

আজ সোমবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে ‘সিলেট বিভাগ সংহতি সম্মেলনী’ এর উদ্যোগে বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী নিখোঁজের ৫ বছর উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া