adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর কাছ থেকে দুই কোটি টাকার চেক পেলো টাইগাররা

2 crorনিজস্ব প্রতিবেদক : শ্রীলঙ্কা সিরিজে ভালো করার জন্য দুই কোটি টাকা পুরস্কার পেল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে গেল ছয় মাসে যারা বিভিন্ন েেত্র অবদান রেখেছেন তাদের নিয়ে রবিবার সন্ধ্যায় গণভবনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এই অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে এক কোটি টাকার চেক গ্রহণ করেন বর্তমানে শুধু ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমও প্রধানমন্ত্রীর হাত থেকে এক কোটি টাকার চেক গ্রহণ করেন।

শ্রীলঙ্কা সফরে অসাধারণ পারফরম্যান্স করার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে এই পুরস্কার দিয়েছে।

প্রধানমন্ত্রী বাংলাদেশ হকি ফেডারেশনকে এক কোটি ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনকে এক কোটি টাকার চেক তুলে দেন। সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এই দুই ফেডারশেনের উন্নতির জন্য এই টাকা দেয়ার ঘোষণা দিয়েছিল।
গত আগস্টে এএফসি আঞ্চলিক চ্যাম্পিয়শিপে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ মহিলা ফুটবল দল। এই দলকে প্রধানমন্ত্রী ১০ লাখ টাকার চেক তুলে দেন। দলটির অধিনায়ক সাবিনা খাতুন ও কোচ গোলাম রাব্বানি ছোটন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে এই চেক গ্রহণ করেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দলটিকে এই অর্থ দিল।

এই অনুষ্ঠানে ২০১৬ সালে সাউথ এশিয়ান গেমসে স্বর্ণজয়ী সাঁতারু মাহফুজা খাতুন শিলা, ভারোত্তলক মাবিয়া আক্তার সীমান্ত ও শ্যুটার শাকিল আহমেদের হাতে উপহার হিসেবে অ্যাপার্টমেন্টের চাবি তুলে দেন মাননীয় প্রধানমন্ত্রী।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া