adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাজমুলের সেঞ্চুরিতে বিরাট জয় আবাহনীর

NAZMUL-AKCনিজস্ব প্রতিবেদক : নাজমুল হোসেন শান্তর সেঞ্চুরিতে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৭ উইকেটে উড়িয়ে দিয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। ঢাকা প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। সোমবার বিকেএসপি তিন নম্বর মাঠে পারটেক্সের দেয়া ২৩৫ রানের লক্ষ্য ৬৯ বল হাতে রেখেই পেরিয়ে যায় আবাহনী। মাত্র ৩ উইকেট হারিয়ে। সেঞ্চুরি হাঁকিয়ে নাজমুল অপরাজিত থাকেন ১০১ রানে। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাট থেকে আসে ৭৭ রান। পারটেক্সের এটি টানা দ্বিতীয় হার।
গেল ম্যাচে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে আবাহনীকে তাড়া করতে হয়েছিল ২৯৪ রানের লক্ষ্য। মোসাদ্দেক হোসেনের সেঞ্চুরিতে আবাহনী পেয়েছিল ৫ উইকেটের জয়। সোমবারের ম্যাচে বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে তাদের জয়ের লক্ষ্যটা হয়ে আসে ছোট। টসে জিতে ব্যাটিং নিয়েছিল পারটেক্স। ৭ উইকেট হারিয়ে ২৩৪ রানের বেশি করতে পারেনি তারা। আবাহনীর মোহাম্মদ সাইফউদ্দিন ও শুভাগত হোম নেন দুইটি করে উইকেট। আগের ম্যাচে না খেলা তাসকিন আহমেদ পেয়েছেন ১ উইকেট। পারটেক্সের জুবায়ের আহমেদ সর্বোচ্চ অপরাজিত ৫০ রান করেন।
জবাবে নাজমুলের ১০৯ বলে অপরাজিত ১০১ রানে ভর দিয়ে সহজ জয় পায় আবাহনী। তার ইনিংসে ছিল ৫টি চার ও ৪টি ছয়ের মার। নাজমুল ও অধিনায়ক মাহমুদউল্লাহ তৃতীয় উইকেট জুটিতে যোগ করেন ১৫০ রান। মাত্র ৫২ বলে ৭৭ করেন মাহমুদউল্লাহ। সমান ৫টি করে চার ও ছয় মেরেছেন। আগের ম্যাচেও হাফসেঞ্চুরি হাঁকিয়েছিলেন তিনি। নাজমুলের সঙ্গী মোসাদ্দেক ২৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। ম্যাচসেরা হয়েছেন সেঞ্চুরিয়ান নাজমুল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া