adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আরাফাত সানির ঘুর্ণীতে প্রাইম দোলেশ্বরের জয়

SUNYস্পোর্টস ডেস্ক : কিছুদিন আগেও মাঠের বাইরের বিতর্কে কঠিন সময় পার করছিলেন আরাফাত সানি। জেলেও থাকতে হয়েছে। কিন্তু মাঠে ফিরেই যেন সবকিছু আড়ালে ঠেলে দেওয়ার প্রতিজ্ঞা করেছেন। পরপর দুম্যাচে তার ঘূর্ণিতে কাবু প্রতিপক্ষ। সোমবার (১৭ এপ্রিল) ব্রাদার্স ইউনিয়নকে ৪ উইকেটে হারিয়েছে সানিদের প্রাইম দোলেশ্বর।
ঢাকা প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে পারটেক্সের বিপক্ষে ৫ উইকেট নিয়েছিলেন সানি। ব্রাদার্সের বিপক্ষে এই বাঁহাতি স্পিনারের শিকার ৪ উইকেট।
ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে সানির ঘূর্ণির সামনে পড়ে ৫০ ওভারে ৯ উইকেটে ২৪৬ রানের বেশি তুলতে পারেনি ব্রাদার্স। ১০ ওভারে ৪৫ রান খরচায় ৪ উইকেট নিয়েছেন সানি। তার ঝুলিতে গেছে ধীমান ঘোষ (১৩), মাইশুকুর রহমান ((৪৫), রুম্মান আহমেদ (৫) এবং নাসুম আহমেদের (২) উইকেট। ব্রাদার্সের হয়ে সর্বোচ্চ ৮৭ রানের ইনিংসটি এসেছে জুনায়েদ সিদ্দিকীর ব্যাট থেকে।
মাঝারি লক্ষ্য তাড়া করতে খুব বেশি বেগ পেতে হয়নি প্রাইম দোলেশ্বরকে। উদ্বোধনী জুটিতে ৮৭ রান তুলে কাজটা সহজ করেছেন ইমতিয়াজ হোসেন এবং আব্দুল মাজিদ। মাজিদ ফিরেছেন ৪৫ করে। আর মাত্র ১ রানের জন্য শতক হাতছাড়া করেছেন ইমতিয়াজ। ৯ চার ও ২ ছয়ে ১৪৩ বলে ইনিংসটি সাজিয়েছেন তিনি।
পরে দ্রুত কয়েকটি উইকেট হারালেও দলকে জয়ের বন্দরে ভিড়িয়েছেন অধিনায়ক ফরহাদ রেজা। ১৩ রানে অপরাজিত ছিলেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া