adv
২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

গ্রামীণফোনের স্বাস্থ্য অ্যাপ টনিক

Grameenডেস্ক রিপাের্ট : অ্যাপ ভিত্তিক ডিজিটাল স্বাস্থ্যসেবার প্লাটফর্ম টনিক। বেসিকের পর এই প্লাটফর্মে প্রিমিয়াম ও অ্যাডভান্স সেবা চলু করেছে টেলিনর হেলথ ও গ্রামীণফোন। অ্যাপ দুটির পরিচিতি নিয়ে সম্প্রতি গণমাধ্যম কর্মীদের কাছে সেবার বৈশিষ্ট্য তুলে ধরেন টেলিনর হেলথের প্রধান নির্বাহী কর্মকর্তা সাজিদ রহমান।    

তিনি জানান, সেবা দুটিতে কন্টেন্ট চ্যানেলের মাধ্যমে ওজন কমানো, স্বাস্থ্য বিষয়ক টিপস দেয়া থেকে শুরু করে ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্ট, আড়াই লাখ টাকা পর্যন্ত হাসপাতাল খরচ নেয়ার সুবিধা পাওয়া যাবে।

সেবার বিস্তারিত তুলে ধরে সাজিদ রহমান আরও জানান, টনিক অ্যাপের মাধ্যমে টনিক প্রিমিয়াম সদস্যরা অর্থ ও সময় সঞ্চয় করার পাশাপাশি, অল্প খরচে সর্বোত্তম স্বাস্থ্যসেবা নিতে পারবেন।

টনিক প্রিমিয়াম সদস্যদের হাসপাতাল খরচের (তিন বা তারও বেশি দিন হাসপাতালে থাকলে) ২৫ হাজার টাকা পরিশোধ করবে। সদস্যরা বছরে সর্বোচ্চ দশবার এ সুবিধা নিতে পারবেন। এছাড়াও, প্রিমিয়াম সদস্যরা টনিক প্রিমিয়াম পার্টনার হাসপাতালে এক্সিকিউটিভ হেলথ চেক-আপে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন এবং স্বাস্থ্যবিষয়ক পরামর্শের জন্য প্রতিমাসে ফোনে বিনামূল্যে ডাক্তারের সাথে ৯০ মিনিট কথা বলতে পারবেন।

টেলিনর হেলথের প্রধান নির্বাহী কর্মকর্তা সাজিদ রহমান ব্রেকিংনিউজকে বলেন, ‘টনিক বেসিকের অভাবনীয় সাফল্যের পর এই সেবা আনা হয়েছে। যারা আমাদের ডিজিটাল স্বাস্থ্যসেবা থেকে আরেকটু বেশি সুবিধা চান তাদের জন্য এ নতুন সেবা।

গ্রামীণফোন গ্রাহকরা মাসিক মাত্র ২৯৮ টাকায় টনিক প্রিমিয়াম সেবা পাবেন। একইসঙ্গে তাদের সুযোগ থাকবে টনিক অ্যাডভান্স সুবিধা নেয়ার। অ্যাডভান্স সদস্যরা বছরে ১ লাখ টাকার মেডিকেল কাভারেজ সুবিধা পাবেন। এটির জন্য দিতে হবে মাসে ১২৮ টাকা করে। এছাড়া টনিক বেসিক সদস্যরা বিনামূল্যে বছরে ৪ হাজার টাকার মেডিকেল খরচ পাবেন।

টনিকে যুক্ত হওয়া যাবে টনিকের অ্যাপ ডাউনলোড করে, টনিকের ওয়েবসাইটে গিয়ে ও *৭৮৯# ডায়াল করে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া