adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোমবার মাশরাফি-মুশফিকের লড়াই শেখ জামালের বিরুদ্ধে

MASHRAFIক্রীড়া প্রতিবেদক : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) সোমবার তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। সাভারের বিকেএসপির চার নম্বর মাঠে আব্দুর রাজ্জাক-নুরুল হাসান সোহানদের দল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হবে মুশফিকুর রহিম-মাশরাফি বিন মুর্তজাদের দল লেজেন্ডস অব রূপগঞ্জ।
বিকেএসপির তিন নম্বর মাঠে আবাহনী লিমিটেডের মুখোমুখি হবে পারটেক্স স্পোর্টিং ক্লাব। অন্যদিকে, ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নের মুখোমুখি হবে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। তিনটি ম্যাচই শুরু হবে সকাল নয়টা থেকে।
প্রতিটি দলই এখন পর্যন্ত একটি করে ম্যাচ খেলেছে। এর মধ্যে লেজেন্ডস অব রূপগঞ্জ একটিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে। একটি জয় পেয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব আছে ষষ্ঠ অবস্থানে।
একটি জয় নিয়ে আবাহনী লিমিটেড আছে তৃতীয় অবস্থানে। প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব আছে দ্বিতীয় অবস্থানে। তারাও তাদের প্রথম ম্যাচে জয় পেয়েছে। অন্যদিকে, পারটেক্স স্পোর্টিং ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন তাদের প্রথম ম্যাচে হেরেছে। পয়েন্ট টেবিলে ব্রাদার্স ইউনিয়ন এখন আছে নবম অবস্থানে। আর ১১তম অবস্থানে আছে পারটেক্স স্পোর্টিং ক্লাব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া