adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাষ্ট্রপতি হেলিকপ্টার থেকে হাওরের কৃষকদের দুর্দশা দেখলেন

PRESIডেস্ক রিপাের্ট : ফসল রক্ষা বাঁধ ভেঙে আগাম বন্যায় কিশোরগঞ্জ ও সুনামগঞ্জ জেলার ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শনে রয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রোববার দুপুর ২টার দিকে তাকে বহনকারী হেলিকপ্টারটি মিঠামইনে পৌঁছার পর ক্ষতিগ্রস্ত হাওরগুলোর ওপর দিয়ে নিচ দিয়ে উড়ে যায়। এ সময় রাষ্ট্রপতি মিঠামইন উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন হাওর ও কৃষকের দুর্দশা নিজের চোখে দেখেন।  রাষ্ট্রপতির সঙ্গে হেলিকপ্টারে ছিলেন, তার বড় ছেলে ও স্থানীয় সাংসদ রেজওয়ান আহমদ তৌফিক, ছোট ছেলে রাসেল আহমেদ তুহিন ও কয়েকজন উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা।

হাওর পরিদর্শন শেষে মিঠামইন উপজেলা হেলিপ্যাডে অবতরণের পর বেলা আড়াইটার দিকে তিনি  জেলা পরিষদের ডাকবাংলোয় যান। সেখানে তাঁকে গার্ড অব অনার দেওয়া হয়।

সন্ধ্যায় জেলা পরিষদ মিলনায়তনে রাষ্ট্রপতি আবদুল হামিদ স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

১৭ এপ্রিল সোমবার বেলা ১২টায় তিনি মিঠামইন থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে হেলিকপ্টারযোগে যাত্রা করবেন। দুপুর ২টায় সুনামগঞ্জ অবতরণের আগে রাষ্ট্রপতি ওই জেলার ক্ষতিগ্রন্ত হাওর এলাকা পরিদর্শন করবেন। সন্ধ্যা ৭টায় তিনি জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক মতবিনিময় সভায় মিলিত হবেন। সুনামগঞ্জ জেলা সার্কিট হাউজে রাত যাপনের পর মঙ্গলবার তিনি হেলিকপ্টারে করে  ঢাকা ফিরে যাবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া