adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএল এ ঘরের মাঠে সহজ জয় দিল্লির

DELLAHIস্পোর্টস ডেস্ক : ২২ বলে অপরাজিত ৩৯ রানের পথে অ্যান্ডারসনের একটি শটশনিবার আইপিএলের দ্বিতীয় ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে ৫১ রানে হারিয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। ১৮৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে পাঞ্জাবের ইনিংস থেমে গেছে ১৩৭ রানে।

ঘরের মাঠ ফিরোজ শাহ কোটলায় টস জিতে ব্যাটিংয়ে নামা দিল্লিকে ঝড়ো সূচনা এনে দেন দুই ওপেনার। আগের ম্যাচে সেঞ্চুরি করা সঞ্জু স্যামসন (১৮ বলে ১৯) ও স্যাম বিলিংসের (৪০ বলে ৫৫) আক্রমণাত্মক ব্যাটিংয়ে ৪১ বলে ৫৩ রানের উদ্বোধনী জুটি পেয়ে যায় স্বাগতিকরা।

এমন চমৎকার সূচনা কাজে লাগাতে ভুল করেননি পরের ব্যাটসম্যানরা, বিশেষ করে কোরি অ্যান্ডারসন। কিউই অলরাউন্ডারের ২২ বলে অপরাজিত ৩৯ রানের ঝড়ো ইনিংস ছয় উইকেটে ১৮৮ রানের বড় সংগ্রহ এনে দেয় ডেয়ারডেভিলসকে। অ্যান্ডারসন-ঝড়ই শেষ পাঁচ ওভারে ৬৮ আর শেষ দুই ওভারে ৩৫ রান প্রাপ্তির প্রধান কারণ দিল্লির।

কঠিন লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে পাঞ্জাব। নির্ভরযোগ্য ওপেনার হাশিম আমলা (১৯) আর টুর্নামেন্টে প্রথম খেলতে নামা এউইন মরগান (২২) বেশি দূর যেতে পারেননি। অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল তো রানের খাতা খুলতেই ব্যর্থ!

৬৫ রানে পাঁচ উইকেট হারানোর পর ডেভিড মিলার (২৪) ও অক্ষর প্যাটেল (৪৪) লড়াইয়ের চেষ্টা করলেও হারের ব্যবধানই শুধু কমাতে পেরেছে পাঞ্জাব। ২৩ রানে তিন উইকেট নিয়ে দিল্লির সেরা বোলার ক্রিস মরিস। সূত্র: ক্রিকইনফো  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া