adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগ নেতার নেতৃত্বে বিলাসবহুল একটি হোটেল ও রেস্টুরেন্টে ভাঙচুর – ১০ লাখ টাকার ক্ষতি

JUBOডেস্ক রিপাের্ট : ময়মনসিংহ শহরের খাগডহর এলাকায় শুক্রবার রাতে বিলাসবহুল একটি হোটেল ও রেস্টুরেন্টে হামলা ও ভাংচুর চালিয়েছে মহানগর যুবলীগের একদল নেতাকর্মী। হামলায় আহত হয়েছে কমপক্ষে ৪ জন। এদের মধ্যে আনিস নামে এক কেয়ারটেকারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, শহরের খাগডহর এলাকার বিলাসবহুল সিলভার ক্যাসেল হোটেল ও রেস্টুরেন্টটি শহরবাসীর একটি অন্যতম দর্শনীয় স্থান। পহেলা বৈশাখ উপলক্ষে সকাল থেকে সেখানে মানুষের ভীড় ছিলো।
তিনি জানান, সন্ধ্যা ৭টার দিকে মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক রাসেল খান পাঠান, তার স্ত্রীসহ কয়েকজন আইসক্রিম খেতে গেলে বিল দেয়া নিয়ে রেস্টুরেন্টের কর্মচারীদের সাথে কথা কাটাকাটি হয়। এরই জেরে রাত ৮টার দিকে রাসেল খান পাঠানসহ ২৫/৩০ জন দা-লাঠি-হকিস্টিক নিয়ে অতর্কিতে হামলা ও ভাংচুর চালায়। এতে রেস্টুরেন্টটির আইসক্রিম পারলার ও বারবি-কিউ পারলার ক্ষতিগ্রস্ত হয়। আহত হয় কমপক্ষে ৪ জন।
সিলভার ক্যাসেল মালিকের ভাতিজা আব্দুল ওয়াদুদ জানায়, আইসক্রিমের বিলের ভাংতি টাকা দিতে বিলম্ব হওয়ায় যুবলীগের যুগ্ম-আহবায়ক রাসেল খান পাঠানের নেতৃত্বে হামলা ও ব্যাপক ভাংচুর চালানো হয়েছে। এতে কমপক্ষে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া