adv
১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বেইজিং যাচ্ছে আমির খানের ‘দঙ্গল’

AMIRবিনােদন ডেস্ক : ‘বেইজিং ফিল্ম ফেস্টিভাল’ এ যাচ্ছে `দঙ্গল’। বলিউড সুপারস্টার আমির খান তার ব্লক বাস্টার ছবিটি নিয়ে আগামী রবিবার শুরু হতে যাওয়া ‘বেইজিং ফিল্ম ফেস্টিভাল’ এ অংশ নিচ্ছেন। ‘দঙ্গল’ এর প্রিমিয়ার শোতেও অংশগ্রহণ করবেন আমির খান।

আমির খান চীনে অন্যতম জনপ্রিয় বলিউড তারকা। বিশেষত চীনে দর্শকনন্দিত ছবি ‘পিকে’ মুক্তি পাওয়ার পরে আমির খানের জনপ্রিয়তা আকাশচুম্বী। ‘পিকে’ সিনেমা চীনের ৪০০০ এর বেশি সিনেমা হলে একসাথে মুক্তি পেয়েছিলো। দাপটের সাথে চীন কাঁপিয়ে ১০০ কোটি রুপির বেশি আয় করে সিনেমাটি। ভারতীয় বক্স অফিস এ ‘দঙ্গল’ ছবিটি ৩৮৫ কোটি রুপির বেশি আয় করেছে। আশা করা যাচ্ছে চীনেও এটি ভালো করবে।

নিতেশ তিওয়ারি পরিচালিত ছবিটিতে ভারতের সাবেক পালোয়ান মহাভীর পোগাট এর অনুপ্রেরণা মূলক গল্প চিত্রায়িত হয়েছে। পোগাট তার দুই কন্যা গীতা ও ববিতাকে প্রশিক্ষণ দিয়ে বিশ্ব মানের কুস্তিগীর হিসেবে তৈরি করেছেন। আর বাবার অধরা স্বপ্নপূরণে মেয়েদের প্রাণপন লড়াই এই গল্পের মূল আকর্ষণ। দঙ্গল নিয়ে আমির খান ১২ এপ্রিল পর্যন্ত চীনে থাকবেন। বেইজিং ভ্রমণ শেষে তিনি সিচুয়ান প্রদেশ এর রাজধানী চেংডু এবং সাংহাই ভ্রমণ করবেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া