adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মানুষের দুঃখ-দুদর্শা দূর করে কল্যাণ বয়ে আনার শপথ করলেন খালেদা

khaleda1-ডেস্ক রিপাের্ট : দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে জনগণের দুঃখ-দুদর্শা লাঘব করে তাদের কল্যাণ বয়ে আনার শপথ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “আজকে প্রয়োজন ঐক্যের, প্রয়োজন শান্তির, প্রয়োজন কল্যাণের। আসুন বাংলা নতুন বছরে আমরা আজকে শপথ করি, দেশের মানুষের দুঃখ-দুদর্শা দূর করব এবং জনগণের কল্যাণ করব। ”

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ১৪ এপ্রিল শুক্রবার বিকালে বাংলা নববর্ষের অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এ অনুষ্ঠানের আয়োজন করে।  

দেশের মানুষ কষ্টে আছে মন্তব্য করে খালেদা জিয়া বলেন, “কয়েকদিন আগের যে বৃষ্টি ও বাইরে থেকে পানি এসে আমাদের হাওর অঞ্চলের ফসলের ব্যাপক ক্ষতি করেছে। সেজন্য গরিব কৃষকদের পাশে গিয়ে আমাদের দাঁড়াতে হবে। তাদের সাহায্য করতে হবে তারা যেন এই দুযোর্গ কাটিয়ে উঠতে পারে। ”

তিনি আরও বলেন, ‘১৯৭১ সালে বাংলাদেশের জনসংখ্যা ছিল ৮ কোটি। তারা মানুষ ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযুদ্ধ করে দেশকে স্বাধীন করেছিল। আজকে বাংলাদেশের জনসংখ্যা ১৭ কোটি। কিন্তু দেশে গণতন্ত্র নেই। কাজেই এ বিশাল জনগোষ্ঠীকে নিয়ে দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে প্রয়োজনে আবারও সংগ্রাম করা হবে। ’

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস আয়োজিত এই অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভীও বক্তব্য রাখেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া