adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাকিব খানকে দেখতে হাসপাতালে অপু বিশ্বাস

OPUবিনােদন ডেস্ক : অসুস্থ শাকিব খানকে দেখতে হাসপাতালে গেলেন স্ত্রী অপু বিশ্বাস। সাথে ছিল ছয়মাস বয়সী ছেলে আব্রাহাম খান জয়। তবে বেশিক্ষণ অবস্থান করেননি ঢালিউডের এ অভিনেত্রী। স্বল্প সময়ের অবস্থানে শাকিবের শারিরীক অবস্থা নিয়ে খোঁজ-খবর নেন অপু।

বিকেলে পৌনে ৬টার দিকে শাকিবের বন্ধু প্রযোজক মো. ইকবালের সঙ্গে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন শাকিবকে দেখতে যান অপু। ওই সময় অপুর শরীর কালো বোরখায় আবৃত ছিল। তাকে দেখতে ভিড় জমায় উৎসুক জনতা।

প্রযোজক ইকবাল জানান, শাকিবের কেবিনে চিকিৎসার একাধিক সরঞ্জাম রয়েছে। যা শিশুদের জন্য নিরাপদ নয়। এ কারণে অপু ৫ মিনিটের মতো অবস্থান করে বের হয়ে যান।

ল্যাবএইড হাসপাতালের ৫০৪ নম্বর কেবিনে রয়েছেন শাকিব। বুকে ও পাকস্থলির ব্যথা নিয়ে দুপুর ১টার দিকে তিনি হাসপাতালে আসেন। এরপর থেকে প্রফেসর আবদুল ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

গত ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে অপু বিশ্বাস সরাসরি সন্তানসহ উপস্থিত হয়ে জানিয়েছিলেন, ২০০৮ সালের ১৮ এপ্রিল তাদের বিয়ে হয়।

এরপর তাদের সন্তানও হয়, বয়স এখন ছয় মাস। তবে ক্যারিয়ারের কারণেই বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছিল। আর এ বিষয়টি নিয়ে চলে তুমুল আলোচনা ও সমালোচনা। এ ঘটনার ফলে মানসিক ও শারীরিক চাপে ছিলেন শাকিব খান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া