adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজিবি-চোরাকারবারী গোলাগুলি, নারী নিহত

BGBডেস্ক রিপাের্ট : কক্সবাজারের টেকনাফ উপজেলায় ইয়াবা পাচারকারীদের সঙ্গে বিজিবি সদস্যদের গোলাগুলি হয়েছে। এতে এক নারী নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন অন্তত চারজন। এ সময় ইয়াবাসহ একটি নৌকা আটক করেছে বিজিবি।

১৩ এ্রিল বৃহস্পতিবার সকালে উপজেলার শাহপরীর দ্বীপের নাফ নদীর মোহনায় এই গোলাগুলির ঘটনা ঘটে।

নিহত নারীর নাম জাহেদা খাতুন (৫০)। তিনি মিয়ানমারের মংডু শহরের কালু মিয়ার স্ত্রী। গুলিবিদ্ধ চারজন হলেন মিয়ানমারের মংডু শহরের মোহাম্মদ তৈয়ুবের স্ত্রী রশিদা খাতুন (২৫),আবু জাহেরের স্ত্রী মজুমা খাতুন (৪৯), মকবুল আহমদের ছেলে মোহাম্মদ কাসেম (৭০), শাহপরীর দ্বীপের আবদুল গফ্ফারের ছেলে মোহাম্মদ শফিক (২০)।

বিজিবির কক্সবাজার সেক্টরের কমান্ডার কর্নেল রকিবুল হক জানান, সকালে নৌকায় করে ইয়াবা আনার খবর পেয়ে বিজিবি সদস্যরা নাফ নদীর মোহনায় অবস্থান নেয়। বাংলাদেশের প্রবেশের সময় নৌকাটিকে চ্যালেঞ্জ করা হলে সেখানে থাকা চোরাকারবারীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। বিজিবি সদস্যরাও পাল্টা গুলি চালায়। এতে এক নারী নিহত এবং চারজন আহত হন।হতাহতদের টেকনাফ হাসপাতালে নেয়া হয়েছে।

রকিবুল হক আরও বলেন, গোলাগুলির সময় নৌকাটি থেকে বিপুল ইয়াবা জব্দ করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া