adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমার ‘এল ক্ল্যাসিকো’সহ তিন ম্যাচে নিষিদ্ধ

NAIMARস্পোর্টস ডেস্ক : আগের দিন চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনা হেরেছে। পরের দিন রিয়াল মাদ্রিদ জিতেছে। বার্সেলোনার জন্য কোয়ার্টার ফাইনালের বাধা পেরুতে অসম্ভবকে সম্ভব করতে হবে। এমন সব মনভাঙা ব্যাপার স্যাপারের মধ্যে বুধবার রাতে বার্সেলোনা ভক্ত সমর্থকরা আরেকটি বড়সড় ধাক্কা খেলেন। এল ক্ল্যাসিকোতে খেলতে পারবেন না নেইমার! ২৩ এপ্রিল স্পেনের লা লিগার মহা গুরুত্বপূর্ণ ওই ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে শৈল্পিক দ্বৈরথে নামা হবে না ব্রাজিলিয়ান সুপারস্টারের। শুধু তাই না। প্রাপ্ত টানা তিন ম্যাচের নিষেধাজ্ঞার জন্য লিগের এমন কঠিন সময়ে বার্সেলোনা পাবে না ২৫ বছরের বিশ্ব তারকাকে। রেফারির সাথে অসদাচরণের জন্য এই শাস্তি নেইমারের।
আসলে শনিবার লিগে মালাগার সাথে ২-০ গোলে হারা ম্যাচে লালকার্ডের জন্য এমনিতে অটোমেটিক এক ম্যাচে নিষিদ্ধ নেইমার। রেফারির সাথে ওই ম্যাচে বাজে ব্যবহারের জন্য পেয়েছেন বাড়তি দুই ম্যাচের নিষেধাজ্ঞা। সব মিলিয়ে ৩ ম্যাচে খেলা হবে না নেইমারের। স্প্যানিশ ফুটবল সংস্থা আনুষ্ঠানিকভাবে এই খবর জানিয়ে দিয়েছে বুধবার।
স্প্যানিশ লিগের বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা এখন পয়েন্ট টেবিলে রিয়ালের চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে। দুইয়ে বার্সা। রিয়াল এক ম্যাচ কম খেলেছে। এই পরিস্থিতিতে নেইমারের শাস্তি কাতালানদের জন্য বিপদেরই শঙ্কা। নিষেধাজ্ঞার ফলে নেইমার খেলতে পারবেন না রিয়াল সোসিয়েদাদের সাথে শনিবারের হোম ম্যাচে, শত্রু রিয়ালের সাথে এল ক্ল্যাসিকোতে, যেটি হবে বার্নাব্যুতে। আর মিস করবেন ২৬ এপ্রিল ওসাসুনার বিপক্ষে খেলাটি। ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া