adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি, নেইমারদের করুন দশা- জুভেন্টাসে বিধ্বস্ত বার্সেলােনা

JUVENTASস্পোর্টস ডেস্ক : উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ৩-০ গোলের ব্যবধানে ইতালির পরাশক্তি জুভেন্টাসের কাছে হেরেছে বার্সেলোনা।

মঙ্গলবার (১১ এপ্রিল) রাত পৌনে ১টায় জুভেন্টাস স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়।

খেলার শুরুতেই হোঁচট খায় বার্সেলোনা। শুরুর সপ্তম মিনিটেই গোল খেয়ে বসে বার্সা। তারপর আবারও ২২তম মিনিটে আরও একটি গোলের বোঝা ঘাড়ে চাপিয়ে দেয় জুভেন্টাস। দুটি গোলই করেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। আজকের এই ম্যাচে মেসিকে ছাপিয়ে অনেকটাই আধিপত্য বিস্তার করে যান এই ক্ষুদে ফুটবলার। যাকে আর্জেন্টিনার ‘নতুন মেসি’ বলে মনে করা হয়।

তারপর প্রথমার্ধ শেষ হওয়া পর্যন্ত জুভেন্টাসের রক্ষণভাগকে কোন ক্রমেই ভাঙতে পারেননি মেসি-সুয়ারেসরা। হয়তো দ্বিতীয়ার্ধে ভালো সূচনা করার ইচ্ছা নিয়েই বিশ্রামে যায় বার্সা।

আর তারই ফলস্বরূপ দ্বিতীয়ার্ধের শুরু থেকেই চলে আক্রমণ-পাল্টা আক্রমণ। তারপর বেশ কয়েকটি ভালো সুযোগের সৃষ্টি করতে পারলেও বলকে জালের ছোঁয়া দিতে পারেনি বার্সা। তার উপর ৫৫তম মিনিটে বার্সার কফিনে শেষ পেরেকটি বসিয়ে দেন জর্জো কিয়েল্লিনি। আর এই গোলের পর বার্সার হার অনেকটাই নিশ্চিত হয়ে যায়।

তারপর খেলায় ফেরার জন্য মরিয়া হয়ে আক্রমণ চালিয়ে যায় বার্সেলোনা। কিন্তু কোনভাবেই জুভেন্টাসের রক্ষণভাগ ভাঙতে পারেননি মেসি-নেইমার-সুয়ারেসরা।

উল্লেখ্য, ২০১৪-১৫ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বার্সেলোনার কাছে ৩-১ গোলে হেরেছিল জুভেন্টাস।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া