adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপু ইসলাম খান বললেন, নিজে বন্ড সই দিয়ে সিজার করিয়েছি

OPUবিনোদন ডেস্ক : চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অপু বিশ্বাস। তাদের সংসার আলো করে এসেছে আবরার খান জয় নামের এক পুত্রসন্তান। কিন্তু আবরারের জন্মের সময় শাকিব খান তার পাশে ছিলেন না বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

সোমবার (১০ এপ্রিল) বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে লাইভ অনুষ্ঠানে শাকিবের সঙ্গে তার বিয়ে, সন্তানসহ নানা বিষয়ে কথা বলেন অপু বিশ্বাস। এ সময় অপু বিশ্বাস জানান, জয়ের জন্ম কলকাতার একটি ক্লিনিকে হয়েছে। সিজারের মাধ্যমে ওর জন্ম হয়। আবরারের জন্মের সময় শাকিবকে উপস্থিত থাকার অনুরোধ করেছিলাম। কিন্তু দুভার্গ্যজনক হলেও সত্য ওই সময় শাকিব উপস্থিত ছিলেন না। তাই নিজে বন্ড সই দিয়ে সিজার করিয়েছি। ডাক্তারা এ অবস্থা দেখে খুব অবাক হয়ে বলেছিলেন, ‘আমার ৩৫ বছরের ডাক্তারী ক্যারিয়ারে এমন রোগী কখনো পাইনি, যে নিজে বন্ড সই দিয়ে অপারেশন থিয়েটারে ঢুকে।’

এর আগে অনুষ্ঠানে অপু জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল, শাকিবের বাসায় ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের সময় উপস্থিত ছিলেন, শাকিবের ভাই, প্রযোজক মামুনসহ অনেকে। বিয়ের সময় অপু তার নাম পাল্টে অপু ইসলাম খান রাখেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া