adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৫ এপ্রিল খালেদা জিয়ার ১১ মামলায় পরবর্তী শুনানি

Khaleda_0নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ ও নাশকতার ১১ মামলার পরবর্তী শুনানির জন্য ২৫ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত। 

সোমবার (১০ এপ্রিল) আদালতে হাজির হওয়ার দিন ধার্য ছিল। খালেদা আদালতে হাজির হতে না পারায় সময়ের আবেদন উল্লেখ করে একটি পিটিশন দাখিল করেন তার আইনজীবীরা। 

পিটিশনে বলা হয়, ‌‌‘বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা তিনটি মামলা হাইকোর্ট স্থগিত করেছেন। বাকি সাতটি স্থগিতের আবেদন করা হয়েছে, যেগুলো শুনানির অপেক্ষায় রয়েছে। যাত্রাবাড়ী থানার হত্যা মামলাটি অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য রয়েছে। এ মামলাটির আগামী তারিখে তাকে হাজির করাব।’

শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা সময়ের আবেদন মঞ্জুর করে পরবর্তী শুনানির আগামী ২৮ এপ্রিল দিন ধার্য করেন। ওই দিন খালেদা জিয়াকে আদালতে হাজির থাকার নির্দেশ দেন আদালত।

খালেদার বিরুদ্ধে ১১টি মামলা হলো- দারুসসালাম থানার নাশকতার আট মামলা, রাষ্ট্রদ্রোহের একটি ও যাত্রাবাড়ী থানার দুটি মামলা। আজ ১১ মামলার মধ্যে ১০ মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য রয়েছে এবং যাত্রাবাড়ী থানার অপর একটি মামলায় অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য ছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া