adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যাক্সওয়েল ঝড়ে পাঞ্জাবের জয়

MAXস্পোর্টস ডেস্ক : ম্যাক্সওয়েল ঝড়ে জয় দিয়ে আইপিএল মিশন শুরু করলো কিংস ইলেভেন পাঞ্জাব। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শনিবার দিনের প্রথম ম্যাচে রাইজিং পুনে সুপারজায়ান্টসকে ছয় উইকেটে হারায় তারা। এই ম্যাচে ২০ বল খেলে চারটি ছক্কা ও দুইটি চারের সাহায্যে ৪৪ রান করে অপরাজিত থাকেন কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল।
শনিবার ইন্দোরের হকার ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৬৩ রান সংগ্রহ করে রাইজিং পুনে সুপারজায়ান্টস।
দলের পক্ষে অর্ধশত করেন বেন স্টোকস। ৩২ বল খেলে ৫০ রান করে আউট হন তিনি। এছাড়া ২৩ বল খেলে ৪০ রান করে অপরাজিত থাকেন মনোজ তিওয়ারি। কিংস ইলেভেন পাঞ্জাবের পক্ষে সন্দ্বীপ শর্মা ২টি, আক্সার প্যাটেল ১টি, টি নাতারাজান ১টি, মার্কাস স্টইনিস ১টি ও স্বপ্নিল সিং ১টি করে উইকেট নেন।
পরে ১৬৪ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব। দলের পক্ষে গ্লেন ম্যাক্সওয়েল ৪৪, ডেভিড মিলার ৩০ ও হাশিম আমলা ২৮ রান করেন। রাইজিং পুনে সুপারজায়ান্টসের পক্ষে অশোক দিন্দা ১টি, ইমরান তাহির ২টি ও রাহুল চাহার ১টি করে উইকেট নেন।
সংক্ষিপ্ত স্কোর-
রাইজিংন পুনে সুপারজায়ন্টস: ১৬৩/৬ (২০ ওভার)
(অজিঙ্কা রাহানে ১৯, মায়াঙ্ক আগারওয়াল ০, স্টিভেন স্মিথ ২৬, বেন স্টোকস ৫০, মহেন্দ্র সিং ধোনি ৫, মনোজ তিওয়ারি ৪০*, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান ১৭, রজত ভাটিয়া ০*; সন্দ্বীপ শর্মা ২/৩৩, মোহিত শর্মা ০/৩৪, আক্সার প্যাটেল ১/২৭, টি নাতারাজান ১/২৬, মার্কাস স্টইনিস ১/২৮, স্বপ্নিল সিং ১/১৪)
কিংস ইলেভেন পাঞ্জাব: ১৬৪/৪ (১৯ ওভার)
(হাশিম আমলা ২৮, মন ভোহরা ১৪, ঋদ্ধিমান সাহা ১৪, আক্সার প্যাটেল ২৪, গ্লেন ম্যাক্সওয়েল ৪৪*, ডেভিড মিলার ৩০*; অশোক দিন্দা ১/২৬, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান ০/২৪, বেন স্টোকস ০/৩২, ইমরান তাহির ২/২৯, রাহুল চাহার ১/৩২, রজত ভাটিয়া ০/২০)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া