adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোহলি প্রতিপক্ষ হলেও মুস্তাফিজকে চান হায়দরাবাদে

MUSTAFIZস্পাের্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদ। গত বছর এই দলেই খেলেছেন বাংলাদেশের ক্রিকেট সেনসেশন মুস্তাফিজুর রহমান। চলতি আসরে ও খেলবেন তিনি। শ্রীলঙ্কা সফর শেষ করে সাকিব আল হাসান সরাসরি ভারতে গেলেও মুস্তাফিজ ঢাকায় ফিরে আসেন। তিনি অবশ্য প্রস্তুতি নিচ্ছেন আইপিএল খেলার।  
গত বছর কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়েই চ্যাম্পিয়ন হয়েছিল মুস্তাফিজের সানরাইজার্স হায়দরাবাদ। এবারও দুই দল শিরোপা লড়ইয়ে প্রতিদ্বন্দ্বী বলে ভাবা হচ্ছে, পাশাপাশি মুস্তাফিজ এবারও কোহলিদের জন্য হুমকি। তারপরেও সানরাইজরার্স হায়দরাবাদের এ বাংলাদেশি তারকার অপেক্ষায় ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। তিনি চান দ্রুত সানরাইজার্স হায়দরাবাদে যোগ দিক মুস্তাফিজ।
সানরাইজার্স হায়দরাবাদের ফেসবুকে কোহলি লিখেছেন, মুস্তাফিজ এখানে খেলায় আমি গর্বিত। আশা করি খুব শিগরি ফিজ দলের সঙ্গে যোগ দিবেন। ৫ এপ্রিল শুরু হয় চলতি বছরের আইপিএল। ওই দিনই ম্যাচ ছিল মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দরাবাদের। মুস্তাফিজকে ছাড়াই ওই ম্যাচে জয় পায় হায়দরাবাদ। দলটির পরের ম্যাচ ৯ এপ্রিল। ওই ম্যাচও খেলা হবে না তার। ১২ এপ্রিল তৃতীয় ম্যাচে মাঠে নামবে তার দল। বাংলাদেশি এ পেসারের জন্য অধীর হয়ে আছেন সানরাইজার্স হায়দরাবাদ। গতবছর আইপিএল শিরোপা জিতে সানরাইজার্স হায়দরাবাদ। তাতে বিরাট অবদান ছিল মুস্তাফিজের। ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়েছিলেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া