adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্মিথ ঝড়ে পুনের দারুণ জয়

I P Lস্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ায় লীগের (আইপিএল) আজকের খেলায় স্মিথের ঝড়ো ব্যাটিংয়ের তান্ডবে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে দারুণ এক জয় তুলে নিয়েছে পুনে।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) রাত সাড়ে ৮টায় অনুষ্ঠিত খেলায় মুম্বাই ইন্ডিয়ান্সের করা ১৮৪ রানের জবাব দিতে নেমে স্মিথের ৫৪ বলে অপরাজিত ৮৪ রানের ঝড়ো ইনিংসের ওপর ভর করে ১ বল হাতে রেখেই ৭ উইকেটের ব্যবধানে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় পুনে। এছাড়া ৩৪ বলে ৬০ রান করেন আজিঙ্কা রাহানে।

১৮৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩৫ রানের মাথায় ময়াক আগরওয়ালকে হারায় পুনে। তিনি ৫ বলে ৬ রান করে প্যাভিলিয়নের পথে পা বাড়ান। এসময় রাহানে এক প্রান্ত আগলে রেখে খেলে যান আপন ছন্দে। এরপর মাঠে নেমে রাহানের সঙ্গে জুটি বেধে দলের জয়ের আসল কাজটাই করে ফেলেন স্টিভেন স্মিথ। রাহানের সঙ্গে গড়েন ৫৮ রানের গুরুত্বপূর্ণ জুটি। এরপর রাহানে আউট হয়ে ফিরে গেলে বেন স্টোকসকে সঙ্গে নিয়ে গড়েন ৫০ রানের জুটি। স্টোকস করেন ১৪ বলে ২১ রান।

তারপর মাঠে নামেন পুনের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার সঙ্গে ৪৪ রানের অপরাজিত জুটি গড়েন স্মিথ। ১২ বলে ১২ রানে অপরাজিত থাকেন ধোনি। স্মিথের ৮৪ রানের ইনিংসে ৭টি চার এবং ৩টি ছক্কার মার ছিল। শেষ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ১৮৭ রান তোলে পুনে।

এর আগে, টস হেরে ব্যাটিং করতে নামে মুম্বাই ইন্ডিয়ান্স। হার্দিক পান্ডিয়ার ১৫ বলে ৩৫, জস বাটলারের ১৯ বলে ৩৮, নিতিশ রানার ২৮ বলে ৩৪ রানের ওপর ভর করে ৮ উইকেটে ১৮৪ রানের চ্যালেঞ্জিং স্কোর করে মুম্বাই ইন্ডিয়ান্স।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া