adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বায়তুল মোকাররমে জুমার নামাজে মুসল্লিদের ঢল

MOSQUEনিজস্ব প্রতিবেদক : বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজে মুসল্লিদের ঢল নামে। জুমার নামাজ শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, নিরাপত্তা, ঐক্য ও কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন বাংলাদেশে সফররত সৌদি আরবের পবিত্র মসজিদে নববীর ইমাম ও খতিব শায়খ ড. আবদুল মুহসিন বিন মুহাম্মদ আল কাসিম। এর আগে তিনি বায়তুল মোকাররম জাতীয় মসজিদে জুমার নামাজে ইমামতি করেন।
সকাল থেকেই কড়া নিরাপত্তার মধ্যে মুসল্লিরা বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজে অংশ নিতে ছুটে যান।
এ সময় আশ-পাশের রাস্তায় যানবাহন চলাচল বন্ধ থাকে। মসজিদে স্থান সংকুলান না হওয়ায় মুসল্লিরা রাজপথে জুমার নামাজ আদায়ে শরিক হন।
বাংলাদেশে সফররত সৌদি আরবের পবিত্র মসজিদে নববীর ইমাম ও খতীব শায়খ ড. আবদুল মুহসিন বিন মুহাম্মদ আল কাসিম শুক্রবার জুমার নামাজের আগেই বায়তুল মোকাররম মসজিদে উপস্থিত হন।
এ সময় তার সাথে পবিত্র মসজিদুল হারাম ও মসজিদুন নববীর ভাইস প্রেসিডেন্ট জেনারেল শায়খ ড. মুহাম্মদ বিন নাসের আল খুজাইমসহ সফররত সৌদি প্রতিনিধিদলের অন্যান্য সদস্যরা তার সঙ্গে উপস্থিত ছিলেন।
এছাড়া শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং উচ্চপদস্থ কর্মকর্তাগণ জুমার নামাজ ও মুনাজাতে অংশ গ্রহণ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া