adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্বৃত্তরা মাইক্রোবাস থেকে লাশ ফেলে পালাল

gajipur1ডেস্ক রিপাের্ট : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মাইক্রোবাস থেকে এক ব্যক্তির মরদেহ ফেলে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। খোঁজ নিয়ে জানা গেছে, নিহত ব্যক্তির নাম ফাইজুল ইসলাম (৪০)। তিনি রংপুর সদরের উত্তর খালিয়া এলাকার মৃত আছিম উদ্দিনের ছেলে।

আজ ৭ এপ্রিল শুক্রবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। ফাইজুল কালিয়াকৈর পল্লী বিদ্যুত মোল্লাপাড়া এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি অ্যাপারেলস কারখানায় চাকরি করতেন বলে জানিয়েছে পুলিশ।

নিহতের ভাই বাহারুল ইসলাম জানান, ভোরে চন্দ্রায় একটি বুথ থেকে টাকা তুলতে যায় তার ভাই ফাইজুল। পরে ফাইজুলের মরদেহের সঙ্গে থাকা মোবাইল কল লিস্ট থেকে আমাকে কালিয়াকৈর থানা পুলিশ খবর দিলে তার মরদেহ শনাক্ত করি।

সালনা হাইওয়ে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আশরাফুজ্জামান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, কালিয়াকৈর চন্দ্রা ফরেস্ট অফিসের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি মাইক্রোবাস থেকে এক ব্যক্তিকে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে রিকশাযোগে চন্দ্রা মোড়ে হাইওয়ে পুলিশের কাছে নিয়ে যায়। পরে পুলিশ ওই ব্যক্তিকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া