adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কর্নেল আজাদের পরিবারকে ১০ লাখ টাকা আর্থিক অনুদান

I G Pডেস্ক রিপাের্ট : সিলেটের শিববাড়িতে জঙ্গিদের বোমা হামলায় নিহত র‌্যাবের গোয়েন্দা পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আবুল কালাম আজাদের পরিবারকে ১০ লাখ টাকার আর্থিক অনুদান দিয়েছেন আইজিপি এ কে এম শহীদুল হক। ৭ এপ্রিল শুক্রবার সকালে তিনি আজাদের ঢাকার বাসায় তার স্ত্রী সুরাইয়া সুলতানার হাতে অনুদানের অর্থ তুলে দেন।
এ সময় ডিজি র‌্যাব বেনজির আহমেদ, অতিরিক্ত আইজিপি (এইচআরএম) মোঃ মইনুর রহমান চৌধুরী, এআইজি (কনফিডেন্সিয়াল) মোঃ মনিরুজ্জামান, এআইজি (ওয়েলফেয়ার) মোঃ আব্দুল্লাহ হেল বাকী, এআইজি (মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স) সহেলী ফেরদৌস এবং মরহুমের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।           

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আবুল কালাম আজাদ গত ২৫ মার্চ সিলেটের শিববাড়ির পাঠানপাড়ায় আতিয়া ভিলায় জঙ্গি বিরোধী অভিযান পরিচালনাকালে জঙ্গিদের বোমার আঘাতে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে হেলিকপ্টারযোগে ঢাকায় সিএমএইচ-এ স্থানান্তর করা হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ২৬ মার্চ সন্ধ্যায় এয়ার এ্যাম্বুলেন্সযোগে সিংগাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পাঠানো হয়। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে ২৯ মার্চ পুনরায় সিএমএইচ-এ ভর্তি করা হয়। সিএমএইচ-এ চিকিৎসাধীন অবস্থায় ৩১ মার্চ তিনি মৃত্যুবরণ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া