adv
১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

এরশাদ বললেন- আমরা মহাজোট করলেও আ.লীগের বিরুদ্ধে যাবাে না

ERSHEDডেস্ক রিপাের্ট : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ইসলামি দলগুলোসহ ৩০টি দল নিয়ে তিনি শিগগির একটি মহাজোট গঠনের ঘোষণা দেবেন। তবে এই মহাজোট করলেও তিনি ও তার জোট আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে কিছু করবে না।

৭ এপ্রিল শুক্রবার ভোলার বাংলাস্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এরশাদ এসব কথা বলেন।

বিএনপির সমালোচনা করে সাবেক এই প্রেসিডেন্ট  বলেন, ‘মানুষকে নিপীড়িত করেছে, নির্যাতন করেছে, পুড়িয়ে মেরেছে এমন সরকার আমাদের প্রয়োজন নেই। আমরা চাই সে সরকার, যে সরকার জনগনের পাশে থেকে উন্নয়ন করবে।’

এরশাদ বর্তমান সরকারের প্রশংসা করে বলেন, ‘শেখ হাসিনার সরকার অনেক উন্নয়ন কাজ করেছে। আমাদের রাজনৈতিক মতাদর্শ ভিন্ন থাকলেও উন্নয়নের রাজনীতিতে আমরা আওয়ামী লীগের সাথে একমত। আমাদের উদ্দেশ্য একটাই বাংলাদেশের উন্নয়ন করা, জনগণের উন্নয়ন করা, বাংলাদেশকে সমৃদ্ধ করা। সে জন্য আগামীতে আমরা পরস্পরের সঙ্গে হাত মিলিয়ে কাজ করে বাংলাদেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাবো।’
ভোলা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. কেফায়েত উল্লাহ নজিবের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব এ.বি.এম রুহুল আমিন হাওলাদার এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাইদুর রহমান টেপা, সুনীল শুভরায়, জাতীয় পার্টির যুব বিষয়ক উপদেষ্টা মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম ওমর এমপি, জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ভূঁইয়া, ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুল মমিন টুলু, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক মহসিন ইসলাম হাবু, আজিম গোলদার, কামাল উদ্দিন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া