adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ টি-২০তে অনিশ্চিত তামিম ইকবাল!

TAMIMস্পোর্টস ডেস্ক : কোমরের সমস্যার কারণে শ্রীলঙ্কার বিপক্ষে আজ দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে তামিমের খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্র জানায়, আজকের ম্যাচে তামিমের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। কোমরের সমস্যায় ভুগছেন তামিম। ম্যাচের আগে তিনি পুরোপুরি ফিট না হলে তার বদলে নামতে পারেন ইমরুল কায়েস। সৌম্য সরকারের সঙ্গে উদ্বোধনী ব্যাটসম্যান হিসেবে নামবেন ইমরুল।
স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজে ১-১ ড্র করার পর টি-টোয়েন্টিতেও দারুণ কিছুর স্বপ্ন নিয়ে মাঠে নেমেছিল বাংলাদেশ। তবে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে লঙ্কানদের কাছে হেরে সেই স্বপ্নে ধাক্কা খায় টাইগাররা। অন্যদিকে মাশরাফি বিন মুর্তজার আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে বিদায়ের ঘোষণা দেয়ায় বৃহস্পতিবার সিরিজের শেষ ম্যাচে তাকে বিদায়ী উপহার দিতে মরিয়া টিম বাংলাদেশ। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বৃহস্পতিবার শ্রীলঙ্কাকে হারাতে পারলে মাশরাফিকে বিদায়ী উপহার দেয়ার পাশাপাশি সিরিজ ড্রয়ের স্বস্তি নিয়ে দেশে ফিরতে পারবে বাংলাদেশ।
কলম্বোতে সিরিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে মোটেই সুবিধা করতে পারেননি তামিম। লাসিথ মালিঙ্গার করা ইনিংসের প্রথম ওভারের দ্বিতীয় বলেই বোল্ড হয়ে শূন্য রানে সাজঘরে ফেরেন তিনি। -বিডিপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া