adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাইন থেকে ছিটকে পড়লাে ট্রেন- ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণবঙ্গের ট্রেন যােগাযােগ বন্ধ

TANGILডেস্ক রিপাের্ট : টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুর পূর্ব রেলস্টেশনের পাথাইল কান্দি রেলগেট এলাকায় একটি ট্রেনের ইঞ্জিনসহ তিনটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে দেশের উত্তর ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। ৬ এপপ্রিল দিবাগত রাত পৌনে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলওয়ে স্টেশনমাস্টার নুরুল হুদা সরকার জানান, ট্রেন লাইনচ্যুত হওয়ার এ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ঢাকা থেকে উদ্ধারকারী ট্রেন আসছে। আশা করছি, শিগগিরই ট্রেন চলাচল স্বাভাবিক হবে। তিনি আরো বলেন, দুর্ঘটনার ফলে বেশ কয়েকটি ট্রেন আটকা পড়েছে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আছাবুর রহমান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী লালমনি ট্রেনটি ওই এলাকায় লাইনচ্যুত হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে তিনি জানান।
জানা যায়, সিরাজগঞ্জ, ইশ্বরদীসহ উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা বেশ কয়েকটি ট্রেন আটকা পড়েছে। এর মধ্যে ভোর রাতে ঢাকা থেকে ছেড়ে আসা সিরাজগঞ্জ এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস, সুন্দরবন এক্সপ্রেস, ঈশ্বরদী লোকালসহ কয়েকটি ট্রেন আটকা পড়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে না পৌঁছায় লাইনচ্যুত ট্রেনটি উদ্ধার কার্যক্রম শুরু হয়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া