adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএল- জয়ে শুরু মুস্তাফিজদের হায়দরাবাদের

IPLস্পাের্টস ডেস্ক : আইপিএলের নবম আসরের সবশেষ ম্যাচ তথা ফাইনালে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সেই ম্যাচে বেঙ্গালুরুকে হারিয়ে শিরোপা জিতেছিল মুস্তাফিজদের হায়দরাবাদ। এক বছরের মাথায় দশম আইপিএলের প্রথম ম্যাচ। হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রথম ম্যাচে আবারো মুখোমুখি সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ভিন্ন সময়ে, ভিন্ন ভেন্যুতে ম্যাচ হলেও ফল অভিন্ন। নিজেদের প্রথম ম্যাচে বেঙ্গালুরুকে ৩৫ রানের ব্যবধানে হারিয়ে জয় দিয়ে আইপিএল মিশন শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়নরা। 

বুধবার  রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে ডেভিড ওয়ার্নারের দল। যুবরাজ সিং, মইসেস হেনরিকোয়েস ও শিখর ধাওয়ানের ব্যাটে চড়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৭ রান তোলে। জবাবে শুরুটা ভালো হলেও ১৯.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৭২ রানের বেশি করতে পারেনি বেঙ্গালুরু।

ব্যাট হাতে বেঙ্গালুরুর কোনো ব্যাটসম্যান অর্ধশত রানের দেখা পাননি। সর্বোচ্চ ৩২ রান আসে ক্রিস গেইলের ব্যাট থেকে। ৩১ রান করেন কেদার যাদব। ৩০ রান করেন ত্রাভিস হেড। ২৪ রান আসে মানদ্বীপ সিংয়ের ব্যাট থেকে। ২২টি রান করেন ভারপ্রাপ্ত অধিনায়ক শেন ওয়াটসন।

বল হাতে হায়দরাবাদের আশিষ নেহেরা, ভুবনেশ্বর কুমার ও রশিদ খান ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট নেন দীপক হুদা ও বিপুল শর্মা।

তার আগে ব্যাট করতে নেমে ১৯ রানেই ডেভিড ওয়ার্নারের উইকেট হারায় হায়দরাবাদ। এরপর শিখর ধাওয়ানের ৩১ বলে ৪০, মইসেস হেনরিকোয়েসের ৩৭ বলে ৫২ ও যুবরাজ সিংয়ের ২৭ বলে করা ৬২ রানের ঝড়ো ইনিংসে ২০৭ রানের সংগ্রহ পায় সানরাইজার্স হায়দরাবাদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া