adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিসিবি সভাপতির দাবি- অবসরে নয়, মাশরাফি শুধু অধিনায়কত্ব ছেড়েছেন

P P Pস্পোর্টস ডেস্ক : বুধবার ম্যাচ শুরুর ঘন্টা খানেক আগে হুট করে টি-২০ ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দেন মাশরাফি। ফেসবুকে এ নিয়ে দীর্ঘ স্ট্যাটাস দেন তিনি । টসের সময় এবং ম্যাচ শেষেও সাংবাদিকদের জানিয়ে দেন নিজের সিদ্ধান্তের কথা।
তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের দাবি, শুধু টি-২০’এর অধিনায়কত্ব ছেড়েছে,এখনও খেলা ছাড়েননি মাশরাফি। বর্তমানে শ্রীলঙ্কা অবস্থান করছেন বিসিবি সভাপতি। সেখানে বুধবার (৫ এপ্রিল) সাংবাদিকের বিস্মিত করে তিনি বলেন, আসলে মাশরাফি এটা কেন বলেছে, এখনও আমি জানি না। আমাদের সঙ্গে যা কথা হয়েছে, তাতে করে তার টি-টোয়েন্টি থেকে অবসরে যাওয়ার কথা নয়। সে অবশ্যই আমাদের বিবেচনায় থাকবে। আমি যতদূর জানি, সে শুধু অধিনায়কত্ব ছেড়ে দিয়েছে। এখন যদি সে ফর্মে থাকে, ফিট থাকে, তাহলে কেন আমরা তাকে খেলাবো না। গতকাল সে অস্বাভাবিক ভালো বোলিং করেছে। নিজে থেকে খেলতে না চাইলে সেটা ভিন্ন কথা। তাকে বাদ দেওয়ার তো কোনও সুযোগ নেই।
অবসরে ঘোষণা দিবেন, এ নিয়ে কারো সঙ্গে আলাপ আলোচনা করেননি মাশরাফি। তার উপর চাপ ছিল অধিনায়কত্ব ছাড়ার। তবে এটাকে অপমান হিসেবে নিয়েছিলেন মাশরফি । তাই দল থেকেই সরে যাবার ঘোষণা দেন তিনি। বিসিবি সভাপতি ভেবেছিলেন শুধু অধিনাযকত্ব ছাড়ার ঘোষণা দিবেন মাশরাফি। দল থেকে অবসরের ঘোষণাটা বিস্মিত করেছে বিসিবি সভাপতিকে। তিনি বলেন, মাশরাফি সব সময় বলে আসছিল যে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজই হবে তার শেষ সিরিজ। কিন্তু আমরা ভেবেছিলাম শেষ ম্যাচে হয়তো সে অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দেবে। আমি অবশ্য বলেছি, দলের সিনিয়র খেলোয়াড় হিসেবে তোমাদেরই এ ধরনের সিদ্ধান্ত নিতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া