adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রেমের টানে রাজবাড়ীতে ব্রাজিলিয়ান তরুণী

BRAZILডেস্ক রিপাের্ট : ফেসবুকে পরিচয়, তারপর প্রেম। ব্রাজিল থেকে ছুটে এলেন প্রেমিকের বাড়ি রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্সুক মানুষ একনজর দেখার জন্য ভিড় জমায় ওই প্রেমিকের বাড়িতে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজারের বলাই ঘোষের ছেলে শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা সার্ভিসের সপারভাইজার সঞ্জয় ঘোষের বাড়িতে ব্রাজিল থেকে একজন নারী সোমবার রাতে এসেছেন। গতকাল সকালে খবর ছড়িয়ে পড়লে এলাকার বিভিন্ন বয়সী নারী-পুরুষ তাকে দেখতে ওই বাড়িতে ভিড় জমায়। দেখতে আসা আকরাম হোসেন জানান, তারা ব্রাজিল থেকে একজন নারী এসেছেন জেনে দেখতে এসেছেন। তার মতো অনেকেই দেখতে এসেছেন।

সঞ্জয় ঘোষ জানান, ফেসবুকে তার সঙ্গে ১৭ মাস আগে ব্রাজিলের জেইসা ওলিভেরিয়া সিলভার পরিচয় ঘটে। একপর্যায়ে তিনি বাংলাদেশে আসতে চান। এজন্য সোমবার রাতে তার বাড়িতে এসেছেন। তিনি বিয়ে করতে চাইলে বিয়ে করবেন। তার পরিবারের সদস্যদের কোনো আপত্তি নেই।

ব্রাজিলের নাগরিক জেইসা ওলিভেরিয়া সিলভা জানান, তিনি সঞ্জয় ঘোষের সঙ্গে পরিচয়ের সূত্র ধরে এসেছেন। তিনি বাংলাদেশকে খুব ভালোবাসেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া