adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মে মাসে বার্সার সঙ্গে মেসির নতুন চুক্তি

MESIস্পোর্টস ডস্কে : নেইমার-সুয়ারেজের পর এবার মেসির সঙ্গেও নতুন চুক্তি করতে যাচ্ছে বার্সেলোনা। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করতে যাচ্ছেন মেসি। এমনটাই জানিয়েছে দ্যা সান।
স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাত দিয়ে ব্রিটিশ দৈনিক ‘দ্য সান’ বলছে, সব ঠিক থাকলে ২০২২ সাল পর্যন্ত ন্যু ক্যাম্পে থাকছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।
মেসি আর বার্সেলোনার সম্পর্কটা আসলে অন্য মাত্রার। বার্সার প্রতি মেসির আছে কৃতজ্ঞতাবোধ। তবে ভালোবাসা আর কৃতজ্ঞতার মধ্যেও আছে টাকা-পয়সার হিসাব। সম্প্রতি প্রকাশিত ‘ফুটবল লিকস’-এর কিছু নথি অনুযায়ী সবচেয়ে বেশি বেতন পাওয়া ফুটবলার এখন মেসির জাতীয় দলের সতীর্থ হেবেই চায়না ফরচুনের স্ট্রাইকার লাভেজ্জি। অঙ্কটা বেশ বড়, সপ্তাহে ৪ লাখ ৯৩ হাজার পাউন্ড। আর নতুন চুক্তি করার অপেক্ষায় থাকা মেসির সাপ্তাহিক বেতন ২ লাখ ৭০ হাজার পাউন্ড।
এদিকে রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তি করা রোনালদোর সাপ্তাহিক বেতন ৩ লাখ ৬৫ হাজার। করের অংশটা বাদ দিলে রিয়ালের আরেক তারকা গ্যারেথ বেলের সাপ্তাহিক বেতন দাঁড়ায় ৩ লাখ ৫০ হাজার পাউন্ডের বেশি।
এদিকে বার্সার সঙ্গে মেসির চলমান চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে। চুক্তি নবায়ন চূড়ান্ত করতে আগামী মাসেই বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে দেখা করবেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি। আলোচনা করবেন নতুন চুক্তির নানা দিক নিয়ে। উল্লেখ্য, চলতি মৌসুমে এখন পর্যন্ত লা লিগার সর্বোচ্চ গোলস্কোরার ২৯ বছর বয়সী মেসি। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ৪১ বার (৪০ ম্যাচে)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া