adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মডেল রাউধার মৃত্যুর তদন্তে রাজশাহীতে মালদ্বীপ পুলিশ

Raudhaডেস্ক রিপাের্ট : মডেল রাউধা আতিফের আত্মহত্যার তদন্ত করতে রাজশাহীতে এসেছেন মালদ্বীপের দুই পুলিশ কর্মকর্তা। ৩ এপ্রিল সোমবার বিকেলে বিমানযোগে তারা রাজশাহী এসে পৌঁছান।

এই দুই পুলিশ কর্মকর্তা হলেন সিনিয়র এএসপি মোহাম্মদ রিয়াজ ও সিনিয়র ইন্সপেক্টর আলী আহমেদ। রাজশাহী শাহমখদুম বিমানবন্দরে এই দুই কর্মকর্তা এসে পৌঁছালে তাদের সঙ্গে দেখা করতে যান নগরীর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান এবং ওই মামলার তদন্তকারী কর্মকর্তা রাশেদুল হক।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার আল আমিন হোসাইন জানান, রাউধার আত্মহত্যার বিষয়ে শাহমখদুম থানায় করা অপমৃত্যুর মামলাটি গত রোববার নগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  সোমবার বিকেলে মালদ্বীপের দুই পুলিশ কর্মকর্তা রাজশাহীতে এসেছেন। তারা রাউধা আতিফের আত্মহত্যার বিষয়ে তদন্ত করতে চান। তবে আমাদের সঙ্গে এখনও আনুষ্ঠানিকভাবে কথা হয়নি। মামলাটির তদন্তভার দেওয়া হয়েছে মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক রাশেদুল হককে।

মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম বলেন, বর্তমানে এ দুই পুলিশ কর্মকর্তা সার্কিট হাউজে অবস্থান করছেন। তারা এখনো কোথাও বের হননি।  মঙ্গলবার বের হয়ে খোঁজ-খবর নেবেন।

প্রসঙ্গত, গত বুধবার (২৯ মার্চ) রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার লাশ দেখতে রাজশাহীতে আসেন মালদ্বীপের রাষ্ট্রদূত আয়েশাথ শান শাকির এবং তার মা-বাবাসহ পরিবারের সদস্যরা। শুক্রবার (৩১ মার্চ) মেডিক্যাল বোর্ড গঠনের মাধ্যমে ময়নাতদন্ত সম্পন্ন হয়। রাউধা আত্মহত্যা করেছেন উল্লেখ করে বোর্ড শনিবার ময়নাতদন্ত প্রতিবেদন জমা দেয়। ওইদিন দুপুরে রাজশাহীর হেতেমখাঁ কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া