adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টি-২০ সিরিজ- জাতীয় সঙ্গীত শেষ, বৃষ্টি শুরু

T-20ক্রীড়া প্রতিবেদক : দুই দলের জাতীয় সঙ্গীত শেষ হওয়ার পর বল মাঠে গড়ানোর আগেই নামলো বৃষ্টি। ফলে, ঢেকে ফেলা হয়েছে মাঠের উইকেট ও উইকেটের চারপাশ। ফলে, বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের খেলা শুরু হতে দেরি হচ্ছে।

আজকের ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। খেলা শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। কিন্তু খেলা শুরু হওয়ার আগ মুহূর্তেই নেমে গেল বৃষ্টি। এই ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে।

এর আগে গত ২৮ মার্চ ডাম্বুলায় বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। ওই ম্যাচে এক ইনিংসের খেলা অনুষ্ঠিত হয়েছিল। পরে বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল।  

শ্রীলঙ্কা সফরে এর আগে দুই ম্যাচ টেস্ট ও তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলে বাংলাদেশ। এই দুইটি সিরিজই ড্র হয়। এই টি-টোয়েন্টি সিরিজের মাধ্যমেই শ্রীলঙ্কা সফর শেষ হবে টাইগারদের। আগামী ৬ এপ্রিল কলম্বোতে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ।

শ্রীলঙ্কার বিরুদ্ধে আজ ষষ্ঠ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ। এর আগে লঙ্কানদের বিরুদ্ধে টাইগাররা পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে একটি জয় পেয়েছে। গতবছর বাংলাদেশে অনুষ্ঠিত এশিয়া কাপের ম্যাচে শ্রীলঙ্কাকে ২৩ রানে হারিয়েছিল টাইগাররা। টি-টোয়েন্টি ক্রিকেটে শ্রীলঙ্কার বিরুদ্ধে এটিই বাংলাদেশের একমাত্র জয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া