adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

অক্ষয়ের সিনেমাকে ডোবাতে ৩০ লাখ টাকা ঘুষ দিতে চেয়েছেন শাহরুখ!

shaবিনােদন ডেস্ক : শাহরুখ খান ও অক্ষয় কুমারের মধ্যে উষ্ণ সম্পর্ক না থাকলেও বৈরিতার কথাও কখনো শোনা যায় না। কিন্তু সেই অক্ষয়ের ছবিকে ডোবতে নাকি ৩০ লাখ টাকা ঘুষ দিতে চেয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আর এই কথা বলেছেন বলিউডের বিতর্কিত চরিত্র ও ভোজপুরী অভিনেতা কমল আর খান।
 
নিজের টুইটারে কেআরকে দাবি করেছেন, শাহরুখ তাঁকে ফোন করে ৩০ লক্ষ টাকা দিতে চেয়েছেন অক্ষয় কুমারের ‘টয়লেট এক প্রেমকথা’ ছবিটিকে ডোবানোর জন্য। তবে তিনি শাহরুখের সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।
 
১ এপ্রিল সকালে করা কেআরকের এই টুইটের পর শয়ে শয়ে টুইট আসতে থাকে। অনেকেই কমল আর খানকে নিয়ে বিদ্রূপ করতে থাকেন। কেউ আবার গালিগালাজও দেন। মোদ্দা কথা, দিনটি ১ এপ্রিল হওয়ায় গত বারের মতো এ বার কেআরকের টুইটকে সে ভাবে গুরুত্ব দিতে চাননি। বেশির ভাগ মানুষই এই টুইটকে ‘এপ্রিল ফুল’-এর ঠাট্টা বলে ধরে নেন।
 
কেআরকের এই টুইট কতটা সত্যি তা জানা যায়নি, কারণ এই টুইট সম্পর্কে শাহরুখ খান বা অক্ষয় কুমারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। আর যদি এই টুইট ‘১ এপ্রিল স্পেশাল’ হয়ে থাকে তাহলে তা যে এ ভাবে বুমেরাং হবে সেটা বোধহয় একেবারেই ভাবেননি স্বঘোষিত ফিল্ম সমালোচক কমল আর খান। কারণ, এই টুইটের পরই গালিগালাজ আর বিদ্রূপে ভরে যায় তাঁর টুইটার পেজ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া