adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লার নবনির্বাচিত মেয়র সাক্কুকেও বরখাস্তের শঙ্কা!

SAKKUডেস্ক রিপাের্ট : হাইকোর্টের আদেশে দায়িত্ব নেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই বরখাস্ত হয়েছেন সিলেটের মেয়র আরিফুল হক, রাজশাহীর মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও হবিগঞ্জের মেয়র জি কে গউছ। স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে সংশ্লিষ্ট মেয়রদের কার্যালয়ে বরখাস্তের আদেশ পাঠানো হয়। তিন মেয়রের বিরুদ্ধে মামলা থাকায় তাদেরকে বরখাস্ত করা হয় বলে মন্ত্রণালয়ের আদেশে বলা হয়।

এদিকে গণমাধ্যমে বিএনপি মনোনীত তিন মেয়রকে বরখাস্তের ঘটনায় সরব হয়ে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমও। ফেসবুক ব্যবহারীকারীদের অনেককেই এ ঘটনায় নিন্দা প্রকাশ করতে দেখা গেছে। তবে অনেকের স্ট্যাটাসে ওই তিন মেয়রের বরখাস্তের বিষয়টার চেয়েও গুরুত্ব পায় কুমিল্লার নবনির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কুর প্রসঙ্গ। তাদের আশঙ্কা এরপর বরখাস্ত হতে পারেন সাক্কুও।
ফেসবুক স্ট্যাটাসে সাংবাদিক শাহীন রহমান অনেকটা রম্য করে লিখেছেন- ‘সীমাকে হারিয়ে সীমা লংঘন করেছেন সাক্কু কাকা। এবার সাক্কুর বরখাস্তের পালা। 
ড. হারুন রশীদ নামে একজন ফেসবুক ব্যবহারকারী লিখেছেন- ‘মানুষের কাছে যান। বরখাস্ত কোনও সমাধান নয়।’
এ বিষয়ে টেলিফোনে ঢাকা থেকে যোগাযোগ করা হলে কুসিকের নবনির্বাচিত মেয়র মনিরুল হক সাক্কু বলেন, আমিতো আর ওলি না যে আশঙ্কা উড়িয়ে দেব? সরকার চাইলেতো বরখাস্ত করতেই পারে। তাতেতো আর কিছু করার নাই, আমিতো কেবল নির্বাচিত হলাম।’
সাক্কু বলেন, মানুষ আশঙ্কা করছেন অন্য মেয়রদের বরখাস্ত হওয়া দেখে। তারা ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছে- তা কি আর আমি আটকাতে পারবো- পাল্টা প্রশ্ন সাক্কুর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া