adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শাহরুখ খান প্রিয়াঙ্কাকে বিয়ের ‘প্রস্তাব’ দিয়েছিলেন!

Shahrukh-Priyankaডেস্ক রিপাের্ট : বলিউডের সুপারস্টার শাহরুখ খান ও তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একে অপরের খুব ভালো বন্ধু। কিন্তু, এক সময় বন্ধুত্বের থেকেও কি বেশি কিছু ছিল তাদের সম্পর্কে? অন্তত এমন জল্পনাই ভেসে বেড়াত ইন্ডাস্ট্রিতে।  

সত্যিই কি অন্য রকম সম্পর্ক ছিল তাদের মধ্যে? না! সে নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি। তবে শাহরুখ নাকি একবার সরাসরি প্রিয়াঙ্কার কাছে জানতে চেয়েছিলেন, তিনি শাহরুখের মতো তারকাকে বিয়ে করতে চান কি না। বহু বছর আগের শাহরুখের বক্তব্যের ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

প্রায় ১৭ বছর আগের কথা। ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতার মঞ্চে প্রতিযোগী হিসেবে দাঁড়িয়ে প্রিয়াঙ্কা চোপড়া। সামনে প্রশ্নকর্তাদের প্যানেলে রয়েছেন শাহরুখ খান। প্রশ্নোত্তর পর্বে প্রিয়াঙ্কা তুলে নেন শাহরুখের নাম লেখা চিরকুট। শাহরুখ প্রশ্ন করেন, তুমি কাকে বিয়ে করতে চাও? 

প্রশ্নকর্তাদের প্যানেলে থাকা মোহাম্মদ আজহারউদ্দিনকে দেখিয়ে বলিউড বাদশা জানতে চান, 'আজহার ভাইয়ের মত কোনো দুর্দান্ত খেলোয়াড়কে, যিনি দেশকে গর্বিত করেছেন? নাকি কোনো ব্যবসায়ীকে, যিনি তোমাকে গয়নায় মুড়ে রাখবেন, যেমন স্বারোভস্কি? ইনিও প্রশ্নকর্তাদের সারিতে ছিলেন। নাকি আমার মতো কোনো হিন্দি ছবির তারকাকে, যার কঠিন মাল্টিপল চয়েস প্রশ্ন করা ছাড়া আর কোনো কাজ নেই?'

তুখোড় উত্তর দেন প্রিয়াঙ্কাও। তিনি জানান, তার পছন্দ খেলোয়াড়। যখন তিনি বাড়ি ফিরবেন তখন তিনি তাকে বলবেন, তিনি তার জন্য গর্বিত, যতটা গর্বিত গোটা দেশ। তাকে তিনি বলবেন, তুমি তোমার সেরাটা দিয়েছো। আর তুমিই সেরা।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া